তৃণমূল, দেখা হবে, খেলা হবে! অভিষেককে চ্যালেঞ্জ নওশাদের

গড়ফা থানা থেকে বেরিয়ে তৃণমূলকে চ্যালেঞ্জ করলেন নওশাদ।

author-image
Aniruddha Chakraborty
আপডেট করা হয়েছে
New Update
মন

ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতাঃ ডায়মন্ড হারবার থেকে ভোটে দাঁড়ানোর ইচ্ছা প্রকাশ করায় পুলিশি হেনস্থা করা হচ্ছে বলে দাবি নওশাদ সিদ্দিকীর। রবিবার গড়ফা থানা থেকে বেরিয়ে চাঞ্চল্যকর দাবি করেন নওশাদ। নওশাদ বলেন, "ভোট যত এগোবে, এগুলো বাড়তে থাকবে।" সূত্রে খবর, জয়নগর যাওয়ার পথে বেপরোয়া গাড়ি চালানো ও এক ব্যক্তির সঙ্গে খারাপ ব্যবহারের অভিযোগ ওঠে বিধায়ক নওশাদ সিদ্দিকীর গাড়ির চালকের বিরুদ্ধে, গত ১৪ নভেম্বরের ঘটনা। ইএম বাইপাসে এই ঘটনা ঘটে বলে অভিযোগ। সেই সময় গাড়িতেই ছিলেন আইএসএফ বিধায়কও। গড়ফা থানায় এই নিয়ে অভিযোগ দায়ের হয় এবং থানায় তলব করা হয় নওশাদকে। রবিবার সেই তলবেই হাজিরা দেন তিনি। প্রায় দেড় ঘণ্টা পর গড়ফা থানা থেকে বের হন বিধায়ক।

আর সেখান থেকে বেরিয়ে নওশাদ সিদ্দিকী বলেন, "আবার ডাকা হবে কিনা বলতে পারছি না। কারণ এখানকার যাঁরা আধিকারিক, এটা তো তাঁদের হাতে না। উপরতলার ব্যাপার। আমিও তো একটা ইমেল করেছিলাম। জানতে চাইলাম। বললেন তদন্ত চলছে। আসলে আমার নামে কেউ কিছু বললে সেটা নিয়ে হবে। এটাই বাংলার আইনশৃঙ্খলার অবস্থা। ব্যাপারটা আর কিছু না। আমি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে দাঁড়াব। আর এসব ছোটখাটো জিনিসগুলো পাবে, আমাকে এনে বসিয়ে রাখবে।" 

চ্যালেঞ্জের সুরে নওশাদ বলেন, 'কেস দিয়ে, হয়রানি করে নওশাদ সিদ্দিকীকে আটকাতে পারবে না। আগামীদিনে ডায়মন্ড হারবারে দেখা হবে।'

hire