মাত্র ৬২৯৯ টাকায় সবচেয়ে স্টাইলিশ স্মার্টফোন! বাজার কাঁপাতে হাজির…

ইনফিনিক্স স্মার্ট ৮এইচডি, যুক্তিসঙ্গত মূল্যে সেগমেন্টের সবচেয়ে স্টাইলিশ স্মার্টফোন।

New Update
ম্নব

ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতাঃ মোবাইল প্রযুক্তি শিল্পের ট্রেইলব্লেজার ইনফিনিক্স, স্মার্ট সিরিজের সর্বশেষ সংযোজন, বহুল প্রত্যাশিত ইনফিনিক্স স্মার্ট ৮ এইচডি চালু করতে পেরে রোমাঞ্চিত। ৬২৯৯ টাকা মূল্যের স্মার্ট ৮এইচডি অসাধারণ ফিচারের সঙ্গে সজ্জিত, সেগমেন্টের জন্য নতুন মান নির্ধারণ করে এবং একটি উন্নত স্মার্টফোন অভিজ্ঞতা প্রদান করে।

ব্যবহারকারীদের কর্মক্ষমতা এবং সৌন্দর্যের একটি মনোরম মিশ্রণ সরবরাহ করার জন্য ডিজাইন করা হয়েছে, ইনফিনিক্স স্মার্ট ৮ এইচডি স্মার্ট সিরিজের পূর্ববর্তী রিলিজের তুলনায় উল্লেখযোগ্য আপগ্রেড বৈশিষ্ট্যযুক্ত। ৯০ হার্জ রিফ্রেশ রেট, ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা এবং সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ডায়নামিক এক্সপেন্ডেবল নচ ফিচারসহ স্মার্ট ৮এইচডি সাশ্রয়ী মূল্যের স্মার্টফোনের সম্ভাবনাকে নতুন করে সংজ্ঞায়িত করেছে।

মন

ইনফিনিক্স ইন্ডিয়ার সিইও শ্রী অনীশ কাপুর বলেন, "সাব-১০কে স্মার্টফোন সেগমেন্টে বর্তমানে উদ্ভাবনী অফারগুলোর অভাব রয়েছে। স্মার্ট ৮ সিরিজের প্রবর্তনের সঙ্গে, আমাদের লক্ষ্য এই বিভাগটিকে পুনরায় সংজ্ঞায়িত করা এবং প্রিমিয়াম ডিজাইন এবং উদ্ভাবনী বৈশিষ্ট্যগুলোর ক্ষেত্রে একটি অত্যন্ত প্রয়োজনীয় রিফ্রেশ সরবরাহ করা। স্মার্ট 8এইচডি, তার কাঠের টেক্সচার ডিজাইন এবং আইকনিক ক্যামেরা মডিউল সহ, স্টাইলিশ স্মার্টফোনের সন্ধানকারী ব্যবহারকারীদের পছন্দের পছন্দ হতে চলেছে। উদ্ভাবনী ম্যাজিক রিং ফাংশন ব্যবহারকারীর মিথস্ক্রিয়া বাড়ায় এবং ব্যবহারের সহজতা উন্নত করে।" 

অনীশ কাপুর আরও বলেন, 'ডিজাইন এবং সফ্টওয়্যার ক্ষমতা ছাড়াও, স্মার্টফোনটিতে ৬.৬এইচডি + পাঞ্চ-হোল ৯০ হার্জ ডিসপ্লে, একটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ফ্ল্যাশ সহ একটি ৮ এমপি সেলফি ক্যামেরা সহ বেশ কয়েকটি ফার্স্ট-ইন-সেগমেন্ট বৈশিষ্ট্য রয়েছে। ব্যবহারকারীর পছন্দের সঙ্গে সামঞ্জস্য রেখে স্মার্টফোনের ক্ষেত্রে যা অর্জন করা যায় তার সীমানাকে ধারাবাহিকভাবে এগিয়ে নিয়ে যেতে পেরে আমরা গর্বিত। আমরা অধীর আগ্রহে আশা করি যে আমাদের ব্যবহারকারীরা এই উত্তেজনাপূর্ণ যাত্রায় আমাদের সঙ্গে যোগ দেবেন কারণ আমরা স্মার্টফোন সেগমেন্টে সত্যিকারের অগ্রগতি তৈরি করার চেষ্টা করছি।' 

সূত্রে খবর, ফোনটি ফ্লিপকার্ট এবং অফলাইন চ্যানেলগুলোতে ১৩ ডিসেম্বর, ২০২৩ অর্থাৎ আজ থেকে বিক্রয়ের জন্য উপলব্ধ হবে।