ইডেনে ভারতের জয়, জন্মদিনে দেশের জন্য উপহার কোহলির!আনন্দে মাতোয়ারা সবাই

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে অবিশ্বাস্য জয় ভারতের।

New Update
ক,নব

ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতাঃ দক্ষিণ আফ্রিকাকে ২৪৩ রানে হারানোর পর ইডেন গার্ডেনের বাইরে আনন্দে মাতোয়ারা ভারতীয় সমর্থকরা।  আইসিসি বিশ্বকাপে দক্ষিণ আফ্রিকাকে হারানোর পর এক ভারতীয় ভক্ত বলেন, "ভারতীয় দল থেমে থাকবে না, তারা পরপর জিতছে। আমাদের কোচ, ব্যাটসম্যান ও বোলাররা ক্রমাগত কঠোর পরিশ্রম করছে। বিরাট কোহলি পুরো দেশকে উপহার দিয়েছেন।" 

চেন্নাই থেকে আগত এক ভারতীয় ভক্ত বলেন, "আমরা চেন্নাই থেকে এসেছিলাম এই আশায় যে কোহলি তার ৪৯ তম সেঞ্চুরি করবে এবং শচীনের রেকর্ডের সমান হবে। আমরা হতাশ হইনি। এটা একটা বিশ্বাসযোগ্য জয়।" 

আরও এক ভারতীয় ভক্ত বলেন, "এটা বিশ্বকাপের ম্যাচ বলে মনে হচ্ছিল না। এটা কোনো ক্লাব দলের সঙ্গে ম্যাচের মতো ছিল। ভারতকে আমরা কখনও এভাবে খেলতে দেখিনি। আমরা অনেক উপভোগ করেছি।" 

ভারতীয় ক্রিকেট ভক্ত রামবাবু বলেন, 'ম্যাচের আগে বলা হয়েছিল দক্ষিণ আফ্রিকা শক্তিশালী দল। কিন্তু টিম ইন্ডিয়া দেখিয়ে দিয়েছে কে শক্তিশালী। জন্মদিনের উপহার দিলেন কোহলি। আমরা আশা করি ভারত বিশ্বকাপ জিতবে।' 

দক্ষিণ আফ্রিকাকে হারানোর পর এক ভারতীয় ভক্ত বলেন, 'এই শতাব্দী ছিল সমগ্র জাতির জন্য একটি উপহার। ৪৯তম সেঞ্চুরি, শচীনের রেকর্ড সমান, দলের পারফরমেন্স এমন, যা আগে কখনও হয়নি। ফাইনাল হবে ভারত বনাম অস্ট্রেলিয়ার মধ্যে।' 

hire