West Bengal: পশ্চিমী ঝঞ্ঝা, বৃষ্টি, বরফ, জারি সতর্কতা!

বৃষ্টি আসতে পারে। এর মধ্যেই পশ্চিমবঙ্গে শীতের আমেজ বেশ ভালই অনুভব করা যাচ্ছে। তাহলে এবার আবার কোথায় কোথায় হবে এই বৃষ্টি? জানতে ক্লিক করুন এখানে।

New Update
.

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা: বড় রদবদল জারি করা হয়েছে ভারতের আবহাওয়ায়। বৃহস্পতিবার পর্যন্ত কেরল এবং তামিলনাড়ুতে ভারী থেকে অতি ভারী বৃষ্টির পূর্বাভাস দিয়েছে ভারতীয় আবহাওয়া বিভাগ। আবহাওয়া দফতর দক্ষিণের রাজ্যগুলির জন্য কমলা এবং হলুদ উভয় সতর্কতা জারি করে দিয়েছে।

পশ্চিমী ঝঞ্ঝার জেরে আগামী ১০ নভেম্বর পর্যন্ত পশ্চিম হিমালয় অঞ্চলে হালকা থেকে মাঝারি বৃষ্টিপাত হতে পারে এবং তুষারপাতের পূর্বাভাসও জারি করেছে আইএমডি। ৯ এবং ১০ নভেম্বর নিকটবর্তী সমতলভূমিতে বিচ্ছিন্ন ও হালকা বৃষ্টিপাত হতে পারে৷ এদিকে বেশ কিছু রাজ্যে প্রতিকূল আবহাওয়ার জন্য একের পর এক স্কুল বন্ধ করে দেওয়া হয়েছে। তামিলনাড়ুতে উত্তর-পূর্ব মৌসুমী বায়ুর সঞ্চালন তীব্র হওয়ার জেরে দক্ষিণের জেলাগুলিতে ভারী বৃষ্টি হচ্ছে। এদিকে পশ্চিমবঙ্গে ধীরে ধীরে শীতের আমেজ বোঝা যাচ্ছে। আলিপুর আবহাওয়া দফতরের রিপোর্ট অনুযায়ী হিমেল বাতাস অনুভব করা যাচ্ছে রাজ্যজুড়েই। জেলায় জেলায় কালীপুজোর মধ্যেই বেশ কয়েক ডিগ্রি নেমে যেতে পারে তাপমাত্রা।