'মুখ্যমন্ত্রী আমাদের বাংলার ইতিহাসে অমর হয়ে থাকবেন'

এবার পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে একহাত নিলেন রাজ্য বিজেপির প্রাক্তন সভাপতি দিলীপ ঘোষ। মুখ্যমন্ত্রীকে নিয়ে বললেন যে তিনি নাকি ইতিহাসের পাতায় অমর হয়ে থাকবেন।

New Update
mamata tmcp.jpg

নিজস্ব সংবাদদাতা: মঙ্গলবার মিষ্টি ব্যবসায়ীদের একটি অনুষ্ঠানে হাজির হন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে মিষ্টিকে বাংলার পরিচয় বলে তিনি দাবি করেন যে তিনি মিষ্টি বানাতে পারেন। পাশাপাশি মিষ্টি নিয়ে আরও অনেক কথাই বলেছেন তিনি ব্যবসায়ীদের সঙ্গে। এই নিয়ে এবার কটাক্ষ করলেন রাজ্য বিজেপির প্রাক্তন সভাপতি দিলীপ ঘোষ।

বুধবার সকালে পশ্চিম মেদিনীপুর জেলার খড়গপুর শহরের বোগদা এলাকায় বিজেপি কর্মী সমর্থকদের সঙ্গে চা চক্র করে দিলীপ ঘোষ বলেন, 'মুখ্যমন্ত্রী আমাদের বাংলার ইতিহাসে এই জন্য অমর হয়ে থাকবেন। তাঁর মত প্রতিভা এর আগে বাংলায় আসেনি। উনি চা বানাতে জানেন। মিষ্টি বানাতে জানেন। জুতো সেলাই জানেন, গান গাইতে পারেন, নাচতে জানেন। আর কী করে ভোটে জিততে হয় পা ভেঙ্গে, সেটাও জানেন। এখন তিনি নতুন ইতিহাস তৈরি করছেন। রাকেশ রোশনকে চাঁদে পাঠিয়ে দিচ্ছেন। নজরুল ইসলামকে দিয়ে মহাভারত লিখিয়ে নিচ্ছেন। আমার মনে হয় রাহুল গান্ধীকে নিয়ে আমাদের এবার চিন্তা করতে হবে না'।

impact