আদি-নব্য দ্বন্দ্বে ‘শান্তির দূত’ দেবাংশু!

দায়িত্ব কাঁধে তুলে নিলেন যুবদলের নেতা দেবাংশু ভট্টাচার্য।

New Update
69706911_2483979231719470_4856296307288965120_n.jpg

File Picture

নিজস্ব সংবাদদাতা: তৃণমূলের অন্দরে ক্রমশ জোরালো হচ্ছে পুরাতন-নতুনের যুদ্ধ। আর সেই আগুনে হাওয়া পড়েছে পয়লা জানুয়ারি, তৃণমূলের প্রতিষ্ঠা দিবসে। সেখানে কুণাল ঘোষ, সুদীপ বন্দ্যোপাধ্যায় এবং সুব্রত বক্সীর মন্তব্যে কার্যত দলের অন্দরের ফাটলটা সবার সামনে চলে এসেছে। যা বেশ তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছে বিরোধীরা।

সামনে লোকসভা নির্বাচন, তার আগে দলের অন্দরের এই কলহ দলের ভাবমূর্তি যে একেবারেই স্বচ্ছ রাখছে না, তা হারে হারে বুঝতে পারছে দলের নেতা-নেত্রীরাই। তাই পরিস্থিতি স্বাভাবিক করতে হবে দ্রুততার সাথে। সেই দায়িত্ব কাঁধে তুলে নিলেন যুবদলের নেতা দেবাংশু ভট্টাচার্য। খানিকটা ‘শান্তির দূত’ হলেন তিনি।

এদিন সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেন দেবাংশু। যেখানে লেখা, “যতোই নাড়ো কলকাঠি, ভাঙতে পারবেনা এই জুটি”। ছবিতে রয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। একই সাথে দেবাংশু লেখেন, “শত্রু যতই শক্তি ধরুক/ পেশি দেখাক 'দুঃসময়'; ক্লাইম্যাক্সে ভালোবাসাই/ জিতিয়ে দেবে ঠিক তোমায়..”

দেবাংশু-র এই লেখায় বুঝিয়ে দিচ্ছে, যে তিনি ঠিক কীভাবে বিরোধীদের একহাত নিচ্ছেন। তবে যুবনেতা ‘একঢিলে দু’পাখি মেরেছেন কিনা’ অর্থাৎ বিরোধীদের জবাব দিতে গিয়ে দলের নেতাদেরই বার্তা দিয়েছেন কিনা তা এখনই বলা যাবেনা। সময়ই এর প্রমাণ দেবে।

hiren