স্কুল বাসে ঘুমিয়ে পড়ল ছোট্ট খুদে, তারপর...ভয়ঙ্কর!

বাসটির কাছে পৌঁছতেই দেখতে পান ভিতরে আটকে রয়েছে এক খুদে ছাত্রী।

New Update
school kids.jpg

File Picture

নিজস্ব সংবাদদাতা: বাসে স্কুলে যাচ্ছিল ছোট্ট খুদে। প্রবল গরমে ক্লান্ত হয়ে বাসে যেতে যেতেই ঘুমিয়ে পড়ে সে। আর তাতেই ঘটল বিপত্তি!

বিদ্যাসাগর ট্রাফিক গার্ডের সার্জেন্ট অরিত্র মুখার্জি এবং পলাশ হালদার। বাকি দিনের মতই শুক্রবারও লিটল টেরেসা নার্সারি স্কুলের সামনে যানবাহন নিয়ন্ত্রণের দায়িত্বে ছিলেন। হঠাৎই লিটল টেরেসা নার্সারি স্কুলের একটি বাস দেখে তাঁদের সন্দেহ হয়। বাসটির কাছে পৌঁছতেই দেখতে পান ভিতরে আটকে রয়েছে এক খুদে ছাত্রী। রীতিমতো কান্নাকাটি করছিল নার্সারির পড়ুয়া মনুশ্রী রায়। কীভাবে বাসে সে আটকে পড়ল, তাতেই সন্দেহ হয় ডিউটিরত সার্জেন্টদের। তারপরই আসল সত্য সামনে আসে।

WhatsApp Image 2024-04-05 at 10.57.32.jpeg

জানা যায়, হাওড়া শিবপুরের বাসিন্দা মনুশ্রী। সে রোজ মায়ের সাথেই বাসে করে স্কুলে আসে। আজ তাঁর মায়ের একটি কাজ পড়ে যাওয়ায়, বাসের চালককেই তিনি বলেন, একটু দেখে তাঁকে স্কুলে নামিয়ে দিতে। এরপর সব পড়ুয়ারা বাস থেকে নামলেও, খুদে মনুশ্রী বাস থেকে নামেনি। আর চালকও এতোটাই দায়িত্ব জ্ঞানহীন, যে সে নিজেও সেটা খেয়াল করেনি। তাই বাসে তালা দিয়ে চলে গিয়েছে সেখান থেকে।

এরপর বাস চালকের খোঁজ না মেলায় সময় নষ্ট না করে কর্মরত দুই সার্জেন্ট বন্ধ বাসের দরজা ভেঙে উদ্ধার করেন শিশুটিকে। সার্জেন্ট অরিত্র মুখার্জি জানান, ঘটনার কিছুক্ষণের মধ্যেই বাস চালককে খুঁজে বের করে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদ শেষে স্কুলের প্রধান শিক্ষিকার কাছে নিয়ে যাওয়া হলে বাস চালক সেখানে নিজের ভুল স্বীকার করেন। বাস চালকের দাবি, বাচ্চাটি ঘুমিয়ে পড়েছিল এবং তিনি সেটা খেয়াল করেন নি। আপাতত সেই চালককে আটক করেছে পুলিশ। আর শিশুটিকে তাঁর মায়ের হাতে তুলে দেওয়া হয়েছে।

WhatsApp Image 2024-04-05 at 10.57.33.jpeg

Add 1