নতুন দল না তৃণমূলে বিচারপতি গঙ্গোপাধ্যায়! জানিয়ে দিলেন ব্রাত্য বসু

বিচারপতি গঙ্গোপাধ্যায়কে নিয়ে বড় বার্তা দিলেন ব্রাত্য বসু।

New Update
বব

file pic

নিজস্ব সংবাদদাতাঃ বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় পদত্যাগ করছেন মঙ্গলবার। রবিবার সেকথা নিজেই জানিয়েছেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। এরপরই জোর চর্চা, রাজনীতির ময়দানে পা রাখতে চলেছেন তিনি। শাসক শিবির বলছে, ভোটের ময়দানেও দেখা যেতে পারে তাঁকে। আর এই আবহে বিচারপতি গঙ্গোপাধ্যায়কে কার্যত তৃণমূলে যোগদানের আহ্বান জানালেন শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু।

Add 1

মন্ত্রী ব্রাত্য বসু বলেন, "ভারতবর্ষ গণতান্ত্রিক দেশ। যে কেউ যে কোনও রাজনৈতিক দলে যেতে পারেন। আমার মনে হয় জাস্টিস গাঙ্গুলির ক্ষেত্রে যে জল্পনা রটেছে, সেটা যতক্ষণ উনি নিজে না বলছেন, কোন দল থেকে উনি লড়বেন বা কোন দলে যোগ দেবেন, খোলসা করে বলেননি। ওনার যে ভাবমূর্তি সমাজে গড়ে উঠেছে, আমার বক্তব্য উনি যদি স্বতন্ত্র একটা দল খোলেন। মমতা বন্দ্যোপাধ্যায় সেই সময় যেটা করেছিলেন।"

cityaddnew

ব্রাত্য বসু আরও বলেন, "উনি যদি বিচারব্যবস্থার প্রতি সত্যি নিরপেক্ষ থেকে থাকেন তাহলে তৃণমূলে যোগ দিতে পারেন। কিন্তু যদি বিজেপিতে বা সিপিএমে বা জোটের দলে যান, তাহলে ওনার সম্পর্কে যে ধারণা সমাজে আছে, সেটা আমার মনে হয় অনেক মানুষ হতাশ হবেন। আমি অবশ্যই মনে করি উনি রাজনীতি করতে পারেন। তাঁর অধিকার আছে। আমি চাইব উনি নতুন দল করুন বা আমাদের দলে আসুন।" 

স

স