'অনেকের আত্মা বিক্রি হয়ে গিয়েছে,' খোঁচা মিঠুন চক্রবর্তীর

এবিভিপির (ABVP) তরফে আয়োজিত এক বিশেষ অনুষ্ঠানে রাজ্যের বর্তমান পরিস্থিতি নিয়ে নিজের ক্ষোভ উগড়ে দিলেন বিজেপি নেতা ও অভিনেতা মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)।

author-image
SWETA MITRA
New Update
mithun cha.jpg

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ এবিভিপির (ABVP) তরফে আয়োজিত এক বিশেষ অনুষ্ঠানে রাজ্যের বর্তমান পরিস্থিতি নিয়ে নিজের ক্ষোভ উগড়ে দিলেন বিজেপি নেতা ও অভিনেতা মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। রাজ্যের আইনশৃঙ্খলা থেকে শুরু করে দুর্নীতি…একাধিক ইস্যুতে রাজ্যের পরিস্থিতি নিয়ে হতাশা প্রকাশ করলেন মিঠুন। তিনি আজ শুক্রবার বলেন, ‘বাংলায় আইনশৃঙ্খলা বলে কিছু নেই। এখন অনেকের আত্মা বিক্রি হয়ে গিয়েছে। বাংলায় অন্যায় হলে আগে প্রতিবাদ হয়েছে। পুরো সিস্টেমটাই দুর্নীতিতে ভরে গেছে, গণ আন্দোলন হওয়া চাই।‘ মিঠুন আরও বলেছেন, 'প্রশাসন ব্যর্থ হলে মেয়েদের ওপর নৃশংসতা চালানো হয়। এখন পুরো সিস্টেমই দুর্নীতিগ্রস্ত। পড়াশুনা ভালোভাবে করতে হবে। সবার মনোবল ভেঙে পড়েছেন।' 

তিনি বলেন, 'বাংলার মানুষ এর চেয়েও বড় ইস্যুর জন্য লড়াই করেছে। এটা তার বিরুদ্ধে হবে। কলকাতার বুদ্ধিজীবীদের আত্মা বিক্রি হয়ে যাচ্ছে। আত্মা বিক্রি হয়ে গেলে তা আর ফিরে পাওয়া যাবে না।' এদিকে মিঠুনের এহেন মন্তব্যকে ঘিরে স্বাভাবিকভাবেই রাজনৈতিক মহলে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে।