ভোটের আগে বড় খবরঃ তৃণমূল ছাড়লেন বড় নেতা! তৈরি করলেন নিজের দল

প্রাথমিক নিয়োগ দুর্নীতিতে অভিযুক্ত বিভাস অধিকারীকে নিয়ে জানা গেল বড় খবর।

New Update
breakingbig

নিজস্ব সংবাদদাতাঃ প্রাথমিক নিয়োগ দুর্নীতি মামলায় নাম জড়িয়েছিল বিভাস অধিকারীর। এমনকী তাঁর সম্পত্তির খতিয়ানও চেয়ে পাঠিয়েছিল সিবিআই। এবার সেই বিভাস অধিকারী ছাড়লেন তৃণমূল। আর তারপরই কাঠগড়ায় তুললেন দলকে।

l

জানা গিয়েছে, নিজের দল 'অল ইন্ডিয়া আর্য মহাসভার ইস্তেহার' প্রকাশ করেন বিভাস অধিকারী। তিনি বলেন, "আমার আশ্রমে কৈলাস বিজয়বর্গীয় আসতেন। তাই আমাকে ঢাল করে বাঁচার চেষ্টা করেছিল দল। যাতে কেন্দ্রীয় এজেন্সির তদন্তকারীরা দলের লোকজনকে না ধরতে পারে। দলের মধ্যে কেউ কেউ চক্রান্ত করেছিল। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডি এবং সিবিআই খারাপ কাজ করেছে আমি বলব না। কিন্তু আমার বিরুদ্ধে চক্রান্ত করা হয়েছিল। কিছু পাইনি সেটা আলাদা ব্যাপার। কিন্তু দলের ভেতর থেকেই আমাকে কথা বলতে দেওয়া হতো না।"

Add 1

বীরভূম জেলার তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলের নাম না করে বিভাস অধিকারী বলেন, "আমি যখন দলের ভিতরে ধর্ম বিষয়ক কিছু বলার চেষ্টা করতাম, তখন আমাকে বারবার বাধা দেওয়া হয়েছে। আমাকে ধর্ম সংক্রান্ত কোনও কিছু দলের মধ্যে বলতে দেওয়া হত না। সব সময় মুখ আটকে রাখা হয়েছে। আমি কারোর নাম এখন বলতে চাই না। তবে আমি দল থেকে সেই কারণেই বেরিয়ে এসেছি। দুর্নীতি এবং অপরাধ করেছে বলেই কেউ কেউ এখন জেলের ভিতরে। ঢাল হিসাবে ব্যবহার করেও কোনও সুবিধা করতে পারিনি কেউ।"