জেলে কী ঘটেছিল? কেন SSKM-এ জ্যোতিপ্রিয়? বড় খবর

একবার অসুস্থ হওয়ার পর কাল আবার শারীরিক অসুস্থতা অনুভব করেন রেশন দুর্নীতি মামলায় গ্রেফতার হওয়া রাজ্যের মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। কী হল তাঁর কাল?

New Update
JYOTIII.jpg

নিজস্ব সংবাদদাতা: ইডি হেফাজতে থাকাকালীনই অসুস্থ হয়ে পড়েন রেশন দুর্নীতি মামলায় গ্রেফতার হওয়া রাজ্যের মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। এমনকি এমনও অভিযোগ করছিলেন যে তাঁর বাঁদিকটা খারাপ হয়ে গিয়েছে। শরীর নাকি খুবই খারাপ। এরপর এবার মঙ্গলবার রাতে প্রেসিডেন্সি জেলে আবার অসুস্থ হয়ে পড়লেন প্রাক্তন খাদ্যমন্ত্রী। সঙ্গে সঙ্গেই তাঁকে নিয়ে যাওয়া হয় এসএসকেএম হাসপাতালে। এবার জানা গেছে যে জ্যোতিপ্রিয় মল্লিকের জন্যে এসএসকেএম হাসপাতালে একটি মেডিক্যাল বোর্ড বসানো হয়েছে। তাতে রয়েছেন এন্ডোক্রোনোলিজ, নিউরো সার্জারি, নিউরো মেডিসিন, ইএনটি, মেডিক্যাল বিশেষজ্ঞ ডাক্তাররা। তাঁদের পর্যবেক্ষণেই এই মুহূর্তে রাজ্যের প্রাক্তন খাদ্যমন্ত্রী তথা বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক রয়েছেন। 

মঙ্গলবার বিকেলে যখন অসুস্থ হয়ে পড়েন জ্যোতিপ্রিয় মল্লিক তখন তিনি নাকি বুকে ব্যথা অনুভব করেন। কিছুটা শ্বাসকষ্টও হয়েছে। এরপরেই আনা হয় এসএসকেএম হাসপাতালের জরুরি বিভাগে। সেখানেই তাঁকে পরীক্ষা করেন ভর্তি করে নেওয়া হয়। কার্ডিওলজির এমার্জেন্সি ওয়ার্ডের ৫ নম্বর কেবিনে ভর্তি করা হয় মন্ত্রীকে। নজর রাখছে মেডিসিন ও নিউরোলজি বিভাগও।

hiring.jpg