দিলীপ ঘোষের 'ঝুনঝুনি' ফেরত দিলেন বাবুল সুপ্রিয়!

এই মুহূর্তে রাজ্যে রাজনীতিতে চলছে ঝুনঝুনি বিতর্ক। প্রাক্তন বিজেপি নেতা বাবুল সুপ্রিয় এই ঝুনঝুনি নিয়ে আক্রমণ করলেন দিলীপ ঘোষকে। একদা বাবুলকেই দিলীপ বলেন তৃণমূল নাকি তাঁকে দেবে ঝুনঝুনি।

author-image
Anusmita Bhattacharya
আপডেট করা হয়েছে
New Update
DilipBabul

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা: একুশের বিধানসভা ভোটের পর বিজেপি সাংসদ পদ ছেড়ে তৃণমূলে যোগ দেন বাবুল সুপ্রিয়। সেই সময়ে বাবুলকে কটাক্ষ করতে গিয়ে দিলীপ ঘোষ বলেছিলেন, 'তৃণমূল ওঁকে ঝুনঝুনি দেবে'। শনিবার সেই দিলীপকে বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি পদ থেকে সরিয়ে দেন জেপি নাড্ডা, অমিত শাহরা। তারপরেই দিলীপকে চরম কটাক্ষ করলেন বাবুল। বলেন, 'অবশেষে বাংলা বিজেপির ঠোঁট সিল করে দেওয়া হল। উনি এবার নিজের ওষুধের স্বাদ বুঝবেন। এত বছর দল করার পর উনি ঝুনঝুনি পেয়েছেন। এখন উনি নিশ্চয়ই বুঝবেন পরিশ্রম করে জেতা সাংসদ পদ কেন আমি ওঁদের মুখের উপর ছুড়ে দিয়ে এসেছিলাম'।

একুশের ভোটের পর দলে সমন্বয়ের অভাব নিয়ে মুখ খোলেন প্রাক্তন বিজেপি নেতা বাবুল সুপ্রিয়। তখন রাজ্য বিজেপির সভাপতি পদে ছিলেন দিলীপ। তখন অস্বস্তিতে পড়েন তিনি। এখন দিলীপ আবার শুভেন্দু অধিকারী, সুকান্ত মজুমদারদের মত ও পথের সমালোচনায় খোলাখুলিই কথা বলছেন। চাপ বাড়ছে দলের উপর। দিলীপ সভাপতি পদে থাকাকালীন বাংলায় লোকসভার ১৮টি আসনে জয়লাভ করে গেরুয়া শিবির। তাঁর আমলেই বিধানসভায় ৩টি থেকে বেড়ে ৭৭টি আসনে পৌঁছায় গেরুয়া দল। সেই দিলীপকে এরকম কোণঠাসা করে দেওয়া নিয়ে খোঁচা দিয়েছেন বাবুল।