পকেট উপচে পড়বে টাকা! কালীপুজোর আগেই বহু রাশির ভাগ্য চমকাবে

কালীপুজোর আগেই আপনার ভাগ্য খুলে যেতে পারে। আপনার কি এই রাশিগুলোর মধ্যে যে কোনো একটা? তাহলে বড় সুখবর অপেক্ষা করছে। এবার এখানে দেখুন ক্লিক করে।

New Update
money 2.jpg

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা: বৈদিক জ্যোতিষশাস্ত্র মতে শুক্রের বিশেষ অবস্থান দেখা যায়। এই গ্রহের গোচরের ফলে একাধিক রাশির জাতক-জাতিকারা যেমন লাভ পান, তেমনই আবার বহু রাশির জাতক-জাতিকারা লড়াইয়ের মুখে পড়েন। তবে কালীপুজো পর্যন্ত বহু রাশিকে ভালো খবর এনে দিতে চলেছে শুক্রের গোচর। দেখে নেওয়া যাক, লাকি রাশি কারা হতে পারে?

বৃষ আর তুলা রাশির স্বামী গ্রহ শুক্র। এই শুক্র আগামি ৩ নভেম্বর তুলা রাশিতে প্রবেশ করছে। আর এবার এর ফলে একাধিক রাশিতে তার প্রভাব পড়তে চলেছে। ১২ নভেম্বর কালীপুজোর আগে ৩ নভেম্বর থাকছে এই গোচর। তার ফলে বহু রাশিতে অতি শুভ প্রভাব পড়তে চলেছে। 

মেষ: ব্যবসায় আসবে সুখ। আয়ের রাস্তা বেড়ে যাবে। বিভিন্ন উত্‍স থেকে হবে আয়। ধনলাভের যোগ দেখা দিতে পারে। চাকরিতে হতে পারে পদোন্নতি। আর্থিক দিক থেকে ভাগ্যশালী হওয়ার সুযোগ আসছে। জীবনে ইতিবাচক বদল এসে যাবে।

বৃষ: বাড়বে মান-সম্মান। সঙ্গে বেড়ে যাবে আপনার আয়। মায়ের স্বাস্থ্য নিয়ে একটু ভাবনা থাকবে। খাওয়া দাওয়া করে হইহই করে দিন কাটবে। কোনও লেখার কাজ বাড়বে ব্যস্ততা। পুরনো বন্ধুর সঙ্গে সম্পর্ক আবার তৈরী হবে।

মিথুন: ব্যবসা আর কর্মস্থলে দারুন ভালো ফল পাবেন। আপনার কথাতেই অনেকে মুগ্ধ হয়ে যাবে। জীবনসঙ্গীর স্বাস্থ্য নিয়ে আপনাকে ভাবতে হবে। ব্যবসায় আসবে ভালো দিন। আয় সন্তোষজনকভাবে বৃদ্ধি পাবে।

কন্যা: কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য খুবই ভালো ফল নিয়ে আসতে পারে এই গোচর। জীবন খুশিতে ভরে যাবে। সঙ্গীর সঙ্গে জমে উঠবে রোম্যান্স। বিদেশে পাড়ি দেওয়ার সুযোগ আসছে। আটকে থাকা টাকা ফেরত পেতে পারেন। পারিবারিক জীবনে আসবে সুখ শান্তি।

তুলা: সুখ সুবিধার ক্ষেত্রে খরচা বেড়ে যেতে পারে। গাড়ি, বাড়ি কেনার ভালো সময় এটি। সম্পর্কে বাড়বে প্রেম। ঘরে আনন্দের পরিস্থিতি বজায় থাকতে পারে। ভাগ্যের সহযোগিতা পেতে পারেন এবার সব কাজে। আপনারা হবেন সফল।

hiring.jpg