গ্রেফতারির ১ বছর! পার্থ-অর্পিতাকে নিয়ে মুখ খুললেন মা

এক বছর আগে আজকের দিনেই শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় গ্রেফতার হয়েছিলেন অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায় এবং রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। এক বছর পর মেয়েকে নিয়ে মুখ খুললেন মা।

author-image
Anusmita Bhattacharya
আপডেট করা হয়েছে
New Update
৩৪৫

নিজস্ব সংবাদদাতা: নিয়োগ দুর্নীতিকাণ্ডে ধৃত পার্থ 'বান্ধবী' অর্পিতা মুখোপাধ্যায় অভিনেত্রী হিসেবে যতটা না পরিচিত হয়েছিলেন তার থেকে বেশি এখন তিনি সকলের চেনা। এক বছর আগে পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গেই গ্রেফতার করা হয় অভিনেত্রী অর্পিতাকে। তারপর 'অপা' নিয়ে নানা চর্চা চলেছে। সেই সময়ই মুখ খোলেন অর্পিতার মা সত্তরোর্ধ্বা বৃদ্ধা মিনতি মুখোপাধ্যায়। অর্পিতার মা।

মেয়ের গ্রেফতারির এক বছরে ফের মুখ খুললেন মিনতিদেবী। মেয়ের নানা কাজ ও পার্থর সঙ্গে ঘনিষ্ঠতা নিয়ে কথা বললেন। বেলঘরিয়ার দেওয়ানপাড়ার বাড়িতেই থাকেন মিনতি মুখোপাধ্যায়। কথাতেই স্পষ্ট যে এখনও তিনি স্বপ্ন দেখেন। বললেন যে মেয়ে ছাড়া পেলে তো এই বাড়িতেই উঠবে। বাস্তব অবশ্য বলছে, অর্পিতার ডায়মন্ড সিটির ফ্ল্যাট, কামারহাটির ক্লাব টাউনের ফ্ল্যাট সবই ইডি নিজের হেফাজতে নিয়ে নিয়েছে। তাই জামিন হলে বেলঘোরিয়ার বাড়িতেই উঠতে হবে তাঁকে। অর্পিতা কি তদন্তে সহায়তা করছেন? জামিন পাবেন? এই নিয়ে মিনতিদেবী পাল্টা প্রশ্ন করেন যে মেয়ে তো আর চাকরি কেনাবেচা করেনি। তা হলে জামিন পাবে না কেন? কখনও বিয়ের জন্য কি অর্পিতাকে বলেননি মিনতিদেবী? বৃদ্ধা দাবি করেন পুরুষমানুষ সম্পর্কে অর্পিতার বোধহয় অন্য রকম ধারণা আছে। শুধু তাঁর মেয়ে নয়, অনেক মেয়েই আছে যারা অনেক ছেলের সঙ্গে ঘোরে। তবে মেয়ের তো এখনও বিয়ে হতে পারে।