'কলকাতায় এসে দেখা করুন', রাজ্যপালকে বার্তা অভিষেকের

ফের রাজ্যপালকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

New Update
ন্মন

ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতাঃ বাংলার বঞ্চিত মানুষদের প্রাপ্য আদায় নিয়ে রাজ্যপালের সঙ্গে কথা বলতে চায় তৃণমূল নেতৃত্ব। তৃণমূলের প্রতিনিধি দলের সঙ্গে কথা বলার সময় দিয়েছেন রাজ্যপাল সি.ভি আনন্দ বোস। তিনি জানিয়েছেন, তৃণমূল নেতৃত্ব যে দাবি নিয়ে কথা বলতে চাইছেন সেটা নিয়ে কথা বলবেন। তবে কলকাতায় নয়। দার্জিলিংয়ের রাজভবনে দেখা করার সময় দিয়েছেন রাজ্যপাল। রাজ্যপালের এই প্রস্তাব গ্রহণ করে তৃণমূলের ৩ প্রতিনিধি আগামীকাল অর্থাৎ শনিবার উত্তরবঙ্গ যাবেন। তবে তাঁরা গিয়ে বলবেন, তৃণমূলের প্রতিনিধি দলের সঙ্গে কলকাতায় দেখা করুন। শুক্রবার রাজভবনের সামনে ধর্না মঞ্চ থেকে এমনই জানালেন ঘাসফুল শিবিরের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

শুক্রবার রাজভবনের সামনে ধর্না মঞ্চ থেকে হুঁশিয়ারির সুরে অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, "রাজ্যপালের কথা অনুযায়ী আগামীকাল ২-৩ জন প্রতিনিধিকে দার্জিলিংয়ে পাঠাব, দলের তরফে সিদ্ধান্ত নিয়েছি। কিন্তু, তার মানে এটা নয় যে, দার্জিলিংয়ে আমাদের প্রতিনিধি দেখা করতে গেলেন। প্রতিনিধি তো আমার নেতৃত্বে যাবে। আপনাকে আমায় সময় দিতে হবে।" কলকাতার রাজভবনেই তাঁর সঙ্গে দেখা করতে হবে বলে দাবি জানিয়েছেন অভিষেক। তিনি বলেন, "আপনি দার্জিলিংয়ে ২-৩ দিন থাকুন বা ২-৩ মাস থাকুন, কোনও অসুবিধা নেই। আমি এই জায়গা ছেড়ে উঠব না যতক্ষণ না পর্যন্ত এখানে এসে আমার প্রতিনিধিদের সঙ্গে দেখা করেন।"

অভিষেক বন্দ্যোপাধ্যায় আরও বলেন, "আমরা সৌজন্যতার খাতিরে, রাজ্যপাল পদটা সম্মান করি বলে, বাংলার শ্রমিকদের জন্য লড়াই করছি বলে আগামীকাল প্রতিনিধি পাঠাচ্ছি।” আগামীকাল তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়, মহুয়া মৈত্র এবং পঞ্চায়েত মন্ত্রী প্রদীপ মজুমদার রাজ্যপালের সঙ্গে দেখা করতে যাবেন বলেও জানান অভিষেক। তিনি আরও জানান, কলকাতায় প্রতিনিধিরা তাঁর সঙ্গে দেখা করার জন্য যে অপেক্ষা করছেন, সেকথা জানাতেই তৃণমূল সাংসদরা দার্জিলিং যাবেন।