দারুন ফল! মোটা মাইনের চাকরি, নতুন গাড়ি, অর্থের পাহাড়ে এই ৩ রাশি

মোটা মাইনের চাকরি, নতুন গাড়ি, অর্থের পাহাড়ে থাকবেন এই ৩ রাশির জাতক-জাতিকা। তাই কে কে আছেন সেই তালিকায় ক্লিক করে জেনে নিন এখানে।

author-image
Anusmita Bhattacharya
আপডেট করা হয়েছে
New Update
astrokanya

নিজস্ব সংবাদদাতা: আগামী ১৬ ডিসেম্বর, শনিবার গ্রহরাজ সূর্যদেব রাশি পরিবর্তন করবে। বিকেল ৪টে ৯ মিনিটে সূর্যদেবতা বৃহস্পতির নিজরাশি ধনুতে প্রবেশ করবে। সেই দিনটি হবে ধনু সংক্রান্তি। পরের বছর ২০২৪ সালের ১৪ জানুয়ারির মধ্যে সূর্যদেবতা ধনু রাশি থেকে সরে যাবে। এই রাশি বদলের জেরে ৩ রাশির জাতক-জাতিকাদের উপর প্রভাব পড়বে। রাজার হালে জীবন কাটাবতে পারবেন এই ৩ লাকি রাশি।

ধনু রাশি: সাধারণত এই রাশিতেই সূর্য় গোচর হবে। তাই এই রাশির জাতক-জাতিকারা শুভ ফল পাবেন আজ। ১৬ ডিসেম্বর থেকে ১৫ জানুয়ারির মধ্যে একটি নতুন গাড়ি বা একটি নতুন বাড়ি কিনতে পারেন। অফিসে বসের কাছ থেকে যে কোনও কাজে সমর্থন পাবেন। পদোন্নতি হতে পারে আজ। বিনিয়োগের জন্য এই সময়টি অনুকূল। বৈবাহিক জীবন বেশ সুখের হবে আজ।

সিংহ রাশি: ধনু সংক্রান্তির জেরে সিংহ রাশির জাতক-জাতিকাদের জীবনে আসছে সবচেয়ে সেরা সময়। পজিটিভ দিকগুলি সব খুলে যাবে আজ এক এক করে। এই সময় ব্যবসায় উন্নতি হতে পারে। নিজের নতুন আয়ের ক্ষেত্রে সূর্যের প্রবেশের কারণে সিংহ রাশির জাতকরা তাদের জীবনে ইতিবাচক পরিবর্তন দেখবেন। ব্যবসায় উন্নতির সুযোগ আসবে এবং লাভও হতে পারে বেশ ভালো। আয়ের নতুন উৎস খুঁজে পাবেন। এই সময়ে স্বাস্থ্য ভাল থাকবে। কর্মজীবনে সাফল্য আসবে আপনার। কর্মক্ষেত্রে পূর্ণ সমর্থন পাবেন কাছের মানুষদের।

মীন রাশি: সূর্য গোচরের জেরে মীন রাশির ক্ষেত্রে আর্থিক সুবিধা পেতে পারেন এই সময়। অর্থের পরিস্থিতি ভাল হবে। কেরিয়ারে অনেক উন্নতি হবে। বেকারদের চাকরি পাওয়ার সম্ভাবনা প্রবল হচ্ছে। এই সময়ে সমাজে সম্মান ও সুনাম বৃদ্ধি পেতে পারে।