কলকাতায় এসে পৌঁছালো ৩ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী

ভোটের আবহে রাজ্যে এসে পৌঁছালো আরও ৩ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী। বাকি ৪ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী বিকেলের মধ্যেই এসে পৌঁছাবে বলে জানা গেছে।

New Update
XCVBNM

নিজস্ব সংবাদদাতা: ভোটের দিনক্ষণ এখনও ঘোষণা হয়নি। গতকাল বিজেপি সবে তাদের প্রথম পর্যায়ের প্রার্থী তালিকা প্রকাশ করেছে। এরই মধ্যে রাজ্যে এসে পৌঁছেছে কেন্দ্রীয় বাহিনী। কলকাতায় পৌঁছল ৩ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী। ৩ তারিখ মোট ৭ কোম্পানী কেন্দ্রীয় বাহিনী আসার কথা ছিল, তার মধ্যে ৩ কোম্পানী ইতিমধ্যেই এসে পৌঁছেছে। বিকেলের মধ্যে বাকি ৪ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী চলে আসবে বলে জানা গেছে। আগত ৩ কোম্পানি কেন্দ্রীয় বাহিনীকে তিনটে ডিভিশন অর্থাৎ ইডি (ED), এসএসডি (SSD) ও পোর্ট ডিভিশনে মোতায়েন করা হয়েছে। রবিবার সকাল ১০টা থেকেই রুট মার্চ শুরু করবে কেন্দ্রীয় বাহিনী। পরবর্তীতে ৭ মার্চ আরও ৫০ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী আসবে রাজ্যে।

নির্বাচন কমিশন (Election Commission) গত সপ্তাহেই একটি বিজ্ঞপ্তি জারি করে জানিয়েছিল যে, ভোটের আগেই ১ মার্চ থেকে রাজ্যে আসবে ১০০ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী (Central Force)। সেই কথা মতোই শুক্রবার থেকেই রাজ্যে (West Bengal) কেন্দ্রীয় বাহিনী আসতে শুরু করেছে। বেশকিছু জায়গায় শুরু হয়েছে রুট মার্চ।

Add 1

cityaddnew

স

Addd 3