শেষ রোহিত শর্মার সময়, এবার দলের দায়িত্ব নিলেন হার্দিক পান্ডিয়া!

আইপিএল শুরুর আগে ফের রদবদল মুম্বাই ইন্ডিয়ান্স দলে।

New Update
,নন

ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতাঃ মুম্বাই ইন্ডিয়ান্স আজ আসন্ন ২০২৪ মরসুমের জন্য একটি গুরুত্বপূর্ণ নেতৃত্ব পরিবর্তন ঘোষণা করেছে। জানা গিয়েছে, মুম্বাই ইন্ডিয়ান্সের অন্যতম সফল ও প্রিয় অধিনায়ক রোহিত শর্মার স্থলাভিষিক্ত হতে চলেছেন অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া।       

                                       

মুম্বাই ইন্ডিয়ান্সের গ্লোবাল হেড অফ পারফরম্যান্স মাহেলা জয়াবর্ধনে বলেন, "এটি ভবিষ্যতের জন্য প্রস্তুত হওয়ার মুম্বাই ইন্ডিয়ান্স দর্শনের প্রতি সত্য থাকার উত্তরাধিকার গড়ে তোলার অংশ। মুম্বাই ইন্ডিয়ান্স সর্বদা শচীন থেকে হরভজন এবং রিকি থেকে রোহিত পর্যন্ত ব্যতিক্রমী নেতৃত্বের আশীর্বাদ পেয়েছে, যারা তাৎক্ষণিক সাফল্যে অবদান রাখার পাশাপাশি ভবিষ্যতের জন্য দলকে শক্তিশালী করার দিকে সর্বদা নজর রেখেছিল। এই দর্শনের সঙ্গে সামঞ্জস্য রেখেই হার্দিক পান্ডিয়া আইপিএল ২০২৪ মরসুমে মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়কত্ব গ্রহণ করবেন।" 

তিনি আরও বলেন, "আমরা রোহিত শর্মার অসাধারণ নেতৃত্বের জন্য কৃতজ্ঞতা জানাই। ২০১৩ সাল থেকে মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক হিসাবে তাঁর কার্যকাল অসাধারণ কিছু নয়। তাঁর নেতৃত্ব কেবল দলের জন্য অতুলনীয় সাফল্য বয়ে আনেনি, আইপিএলের ইতিহাসের অন্যতম সেরা অধিনায়ক হিসাবে নিজের অবস্থানও দৃঢ় করেছে। তার নির্দেশনায়, মুম্বাই ইন্ডিয়ান্স সর্বকালের অন্যতম সফল এবং প্রিয় দল হয়ে ওঠে। মুম্বাইকে আরও শক্তিশালী করতে মাঠে ও মাঠের বাইরে আমরা তার দিক নির্দেশনা ও অভিজ্ঞতার অপেক্ষায় থাকব। আমরা হার্দিক পান্ডিয়াকে মুম্বাইয়ের নতুন অধিনায়ক হিসাবে স্বাগত জানাই এবং তাকে শুভকামনা জানাই।" 

hire