IPL 2024: পুরোপুরি সুস্থ শ্রেয়াস, কলকাতা নেমেই নাইট রাইডার্সে যোগদান?

পুরোপুরি সুস্থ আছে ভারতীয় ক্রিকেটার শ্রেয়াস আইয়ার। আজই কলকাতা নাইট রাইডার্সদের সঙ্গে অনুশীলনে যোগ দেবেন তিনি। আইপিএল শুরু হচ্ছে ২২ মার্চ। কেকেআরের প্রথম ম্যাচ ২৩ মার্চ। ইডেনে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে খেলবে তারা।

author-image
Probha Rani Das
New Update
shreyas ieyrer cv.jpg

নিজস্ব সংবাদদাতাঃ খুব শীঘ্রই শুরু হতে চলেছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ। ২২ মার্চ শুরু হতে চলেছে আইপিএল। কেকেআরের প্রথম ম্যাচ হতে চলেছে ২৩ মার্চ। ইতিমধ্যেই কলকাতা নাইট রাইডার্সের খেলোয়াড়রা কলকাতায় এসে পৌঁছেছে। কলকাতার ইডেনে নাইট রাইডার্সদের অনুশীলন শুরু হয়ে গিয়েছে। জানা গিয়েছে শ্রেয়াস আইয়ার শনিবার কলকাতায় আসছেন। এদিনই তিনি দলে যোগ দেবেন।

shreyas ieryr.jpg

পিঠের ব্যথার কারণে আইপিএল ২০২৪-এর প্রথম কয়েকটি ম্যাচ মিস করার কথা ছিল শ্রেয়াস আইয়ারের। কিন্তু জানা গিয়েছে, আজই কলকাতায় এসে দলের সঙ্গে অনুশীলনে যোগ দেবেন শ্রেয়াস আইয়ার।

ভারত ও ইংল্যান্ডের মধ্যে দ্বিতীয় টেস্ট শেষ হওয়ার পরে আইয়ারের পিঠের সমস্যা নিয়ে কাজ করার খবর প্রথম প্রকাশিত হয়। এরপরে তাকে সিরিজের বাকি তিনটি ম্যাচের জন্য ভারতীয় দল থেকে বাদ দেওয়া হয়েছিল এবং বিসিসিআই কোনও আনুষ্ঠানিক কারণ জানায়নি। পরে আইয়ার তামিলনাড়ুর বিরুদ্ধে সেমিফাইনালের জন্য তাদের স্কোয়াডে নাম দেওয়ার আগে বরোদার সাথে মুম্বাইয়ের রঞ্জি ট্রফির কোয়ার্টার ফাইনালের ফিক্সচার এড়িয়ে যান।

sshjdk.jpg

বৃহস্পতিবার কলকাতায় আসেন কলকাতা নাইট রাইডার্সের খেলোয়াড়রাশ্রেয়াসয়ার বাদে সমস্ত ক্রিকেটার দলে যোগ দিয়েছেন। যোগ দিয়েছেন ইংরেজ উইকেটরক্ষক ফিল সল্টও। শুক্রবার চার ঘণ্টা অনুশীলনও রাখা হয়েছিল তাঁদের। বৃষ্টির জন্য যদিও অনুশীলন বিঘ্নিত হয়। শনিবারও অনুশীলন রয়েছে নাইটদের। এ দিনও বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

shreyas uiyr.jpg

শনিবার কলকাতায় আসছেন শ্রেয়াস আইয়ার। শনিবারই দলে যোগ দিতে পারেন শ্রেয়স। কেকেআরের সঙ্গে প্রথম ম্যাচ হতে চলেছে সানরাইজার্স হায়দ্রাবাদের। কেকেআরের প্রথম ম্যাচ থেকেই তিনি খেলতে পারবেন বলে জানা গিয়েছে।