আর ধোনি ম্যাজিক নয়, ঘোষণা নতুন অধিনায়কের নাম! চমক সিএসকে-র

চেন্নাই সুপার কিংসের অধিনায়কত্ব নিয়ে জানা গেল বড় খবর।

author-image
Aniruddha Chakraborty
আপডেট করা হয়েছে
New Update
ন,জন

ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতাঃ বৃহস্পতিবার অর্থাৎ আজ জানা গিয়েছে, শুক্রবার এমএ চিদাম্বরম স্টেডিয়ামে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে আইপিএল ২০২৪ মরসুমের উদ্বোধনী ম্যাচের আগে ডানহাতি ওপেনিং ব্যাটার রুতুরাজ গায়কোয়াড় চেন্নাই সুপার কিংসের নতুন অধিনায়ক হবেন।

সূত্রে খবর, আইপিএল ২০২৪ শুরুর আগে চেন্নাই সুপার কিংসের অধিনায়কত্ব রুতুরাজ গায়কোয়াড়ের হাতে তুলে দিয়েছেন মহেন্দ্র সিং ধোনি। ২০১৯ সাল থেকে চেন্নাই সুপার কিংসের অবিচ্ছেদ্য অংশ রুতুরাজ এই সময়ের মধ্যে আইপিএলে ৫২টি ম্যাচ খেলেছেন। দল আসন্ন মরসুমের দিকে তাকিয়ে আছে। 

uk5g66ug_ms-dhoni-csk-bcciipl_625x300_17_October_21-ezgif.com-webp-to-jpg-converter (1).jpg

kj

বৃহস্পতিবার টুর্নামেন্টের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলোর মাধ্যমে গায়কোয়াড়ের সিএসকে অধিনায়ক হিসাবে নিয়োগের ঘোষণাও করা হয়েছিল, যখন তিনি প্রাক-অধিনায়ক ফটোশুটে অংশ নিয়েছিলেন এবং অন্যান্য দলের অধিনায়কদের সাথেও দেখা করেছিলেন। এই প্রথমবার টুর্নামেন্টে অধিনায়ক হতে চলেছেন পুনের গায়কোয়াড়।

Add 1

জানা গিয়েছে, আইপিএল ২০২২-এ রবীন্দ্র জাদেজা অধিনায়ক হওয়ার পরে এমএস ধোনি সিএসকে-র অধিনায়ক হিসাবে মাত্র দ্বিতীয়বারের মতো আইপিএল মরসুম শুরু করবেন না, কেবল কিংবদন্তি উইকেটরক্ষক-ব্যাটারকে মাঝপথে প্রতিস্থাপন করা হবে।

স্ব

স

স