স্বামীকে বিষ খাইয়ে হত্যা! ভয় পেলেন প্রাক্তন প্রধানমন্ত্রীর স্ত্রী

স্বামীকে বিষ খাইয়ে মেরে ফেলা হতে পারে এমন আশঙ্কা তৈরি হয়েছে পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খানের স্ত্রীর মনের মধ্যে। নিলেন বড় পদক্ষেপ।

New Update
imrana

নিজস্ব সংবাদদাতা: পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খানের স্ত্রী বসরা বিবি ইসলামাবাদ হাইকোর্টের দ্বারস্থ হন। তিনি আশঙ্কা করছিলেন যে আদিয়ালা জেলে তাঁর স্বামীকে হয়তো বিষ খাইয়ে দেওয়া হবে। এই নিয়ে তিনি অতিরিক্ত নিরাপত্তার জন্য দাবি করেন। তাঁর আশঙ্কা তাঁর স্বামীকে জেলের মধ্যেই বিষ পান করিয়ে দেওয়া হতে পারে। তোষাখানা মামলায় এই মুহূর্তে জেলে বন্দি ইমরান খান। কারণ তিনি যে সমস্ত উপহার পেয়েছিলেন তা সরকারের কাছে যথাযথভাবে জানাননি বলে অভিযোগ ওঠে।

বসরা বিবি সোমবার হাইকোর্টের একটি পিটিশন দাখিল করেন। তাঁর আশঙ্কা খাবারের সঙ্গে বিষ মিশিয়ে তার স্বামীকে মেরে ফেলা হতে পারে। এমনকী জেলের নিয়ম মেনে তার স্বামীকে যথাযথ পরিষেবা দেওয়া হচ্ছে না বলেও অভিযোগ করেন তিনি। প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খানের স্ত্রী অতীতের একাধিক বিষয়কে তুলে ধরেছেন। তিনি জানিয়েছেন যে বাড়ির তৈরি খাবার দেওয়ার নিয়ম রয়েছে। কিন্তু তাঁকে সেটা করতে দেওয়া হচ্ছে না। সেই সঙ্গে ইমরানকে টিভি, খবরের কাগজ, সহায়ক, চেয়ার টেবিল দেওয়ার কথাও তোলেন। জেলে যাতে নিয়ম মেনে প্রয়োজনীয় পরিষেবা তার স্বামীকে দেওয়া হয় তার দাবি করেছেন তিনি। 

সেই সঙ্গেই প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খানের স্ত্রী বসরা বিবি ইমরান খানের জন্য স্বাস্থ্যকর খাবার চেয়েছেন। এমনকী ইমরান যাতে ব্যায়াম করতে পারেন জেলের ভেতরে বা হাঁটতে পারেন তার ব্যবস্থা করার দাবিও করা হয়েছে। প্রসঙ্গত ইমরান খানকে গ্রেফতার করার পরে গোটা পাকিস্তান জুড়ে চরম অশান্তি শুরু হয়ে যায়। ভাঙচুর, আগুন জ্বালানোসহ নানা কাণ্ড ঘটতে থাকে। তবে শেষ পর্যন্ত গ্রেফতার করা হয় প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরানকে। তবে এবার জেলে উন্নত পরিষেবার দাবিতে সরব হয়েছেন ইমরান-পত্নী বসরা বিবি।