Texas Shooting: ৯ জন আহত, ১ জন বন্দুকধারী নিহত

টেক্সাসের অ্যালেন প্রিমিয়াম আউটলেটগুলোকে গুলি বর্ষণের ঘটনার তদন্ত করতে বলেছে কর্তৃপক্ষ।

New Update
নবভ

নিজস্ব সংবাদদাতাঃ টেক্সাসের অ্যালেন প্রিমিয়াম আউটলেটগুলোকে গুলি বর্ষণের ঘটনার তদন্ত করতে বলেছে কর্তৃপক্ষ। নর্থ টেক্সাসের এক কংগ্রেস সদস্যের মতে, একজন বন্দুকধারী 'নিহত' হয়েছে এবং গোলাগুলিতে 'একাধিক হতাহতের' ঘটনা ঘটেছে। প্রত্যক্ষদর্শীদের বর্ণনার ভিত্তিতে সম্ভাব্য দ্বিতীয় বন্দুকধারীর সন্ধান চলছে, যদিও দ্বিতীয় বন্দুকধারীর জড়িত থাকার বিষয়টি নিশ্চিত হওয়া যায়নি।

কলিন কাউন্টি শেরিফ অফিস গুলি বর্ষণের বিষয়টি নিশ্চিত করেছে। শেরিফ অফিসের এক মুখপাত্র জানিয়েছেন, শপিং মলে 'কিছু' ভুক্তভোগী রয়েছেন। তবে তাদের অবস্থা এই মুহূর্তে জানা যায়নি বলে জানিয়েছেন মুখপাত্র।

মার্কিন প্রতিনিধি কিথ সেলফ বলেছেন যে অ্যালেন পুলিশ বিভাগের সাইটটির সম্পূর্ণ নিয়ন্ত্রণ রয়েছে। একজন বন্দুকধারী 'ভূপাতিত' হয়েছে এবং 'একাধিক হতাহতের ঘটনা' ঘটেছে।

কিথ সেলফ বলেন, 'অ্যালেন প্রিমিয়াম আউটলেটে গুলিবর্ষণের মর্মান্তিক খবরে আমরা মর্মাহত। আমাদের প্রার্থনা হতাহত, তাদের পরিবার এবং ঘটনাস্থলে উপস্থিত সকল আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতি।' তিনি আরও বলেন, "এটি একটি চলমান পরিস্থিতি, তবে অ্যালেন পিডির দৃশ্যের সম্পূর্ণ নিয়ন্ত্রণ রয়েছে। একজন বন্দুকধারী নিহত হয়েছে এবং একাধিক হতাহতের ঘটনা ঘটেছে। তারা দৃশ্যটি নিরাপদ রাখতে কাজ চালিয়ে যাচ্ছেন। এই তদন্ত চলমান থাকাকালীন জনগণকে ওই এলাকা থেকে দূরে থাকতে বলা হচ্ছে।" 

অ্যালেন পুলিশ বিভাগ জানিয়েছে, "অ্যালেন ফায়ার ডিপার্টমেন্ট নয়জনকে স্থানীয় হাসপাতালে নিয়ে গেছে। একটি মাল্টি-এজেন্সি প্রতিক্রিয়া মলটি সুরক্ষিত করতে সহায়তা করেছিল। এখন আর কোনো সক্রিয় হুমকি নেই। চেলসি বুলেভার্ডে একটি পুনর্মিলন পয়েন্ট তৈরি করা হয়েছে।"