ছয় জঙ্গিকে গ্রেপ্তার করল পুলিশ!

জামান পার্কের বাসভবন থেকে পালানোর চেষ্টা করা আরও ছয় জঙ্গিকে গ্রেপ্তার করল পাঞ্জাব পুলিশ।

New Update
jhngbv

নিজস্ব সংবাদদাতাঃ পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) চেয়ারম্যান ইমরান খানের জামান পার্কের বাসভবন থেকে পালানোর চেষ্টা করা আরও ছয় জঙ্গিকে গ্রেপ্তার করল পাঞ্জাব পুলিশ। লাহোর ক্যাপিটাল সিটি পুলিশ অফিসার (সিসিপিও) বিলাল সাদিক কামিয়ানা জানিয়েছেন, "সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের জামান পার্কের বাসভবন থেকে পালিয়ে যাওয়া আরও ছয় 'সন্ত্রাসী'কে গ্রেপ্তার করা হয়েছে। এই নিয়ে মোট গ্রেপ্তারের সংখ্যা দাঁড়াল ১৪ জনে।"

সিসিপিও'র মতে, আসকারি টাওয়ারে হামলার ঘটনায় চারজন 'সন্ত্রাসী' জড়িত ছিল এবং তাদের মধ্যে দুজন কর্পস কমান্ডার হাউজ লাহোর (জিন্নাহ হাউস) ভাংচুরকারীদের মধ্যে ছিল।

পাঞ্জাবের তত্ত্বাবধায়ক তথ্যমন্ত্রী আমির মীর দাবি করেছেন, জামান পার্ক এলাকা থেকে পালানোর সময় আট 'সন্ত্রাসীকে' গ্রেপ্তার করা হয়েছে। এদিকে, লাহোরের কমিশনার মুহাম্মদ আলী রানধাওয়ার নেতৃত্বে একটি সমঝোতা দল ইমরান খানের বাসভবনে তল্লাশির জন্য শুক্রবার জুমার নামাজের পরে জামান পার্কে পৌঁছাবে বলে আশা করা হচ্ছে।

তথ্যমন্ত্রী আমির মীর বলেন, "প্রায় ৪০০ পুলিশ সদস্যের পুলিশ কন্টিনজেন্টও সেখানে লুকিয়ে থাকা সন্ত্রাসীদের গ্রেপ্তার করতে প্রতিনিধিদলের সঙ্গে থাকবে। প্রতিনিধি দল ইমরান খানের সঙ্গে সময় কাটাবে এবং ক্যামেরার উপস্থিতিতে তার বাড়িতে তল্লাশি চালাবে।" 

তিনি আরও বলেন, "ইমরান খান যদি তল্লাশি অভিযান চালানোর অনুমতি দিতে অস্বীকার করেন, তাহলে ভবিষ্যতের পরিকল্পনা নিয়ে সন্ধ্যা ৭টায় বৈঠক করা হবে।"