'হামাস একটি সেনা বাহিনীতে পরিণত হয়েছে', বললেন প্রাক্তন রাষ্ট্রদূত

হামাস হল ফিলিস্তিনের একটি ইসলামি রাজনৈতিক দল, যারা গাজা শহরকে নিয়ন্ত্রণ করে। হামাসের ইজ্ আদ-দীন আল-কাসসাম ব্রিগেড নামে একটি সামরিক শাখা আছে।

author-image
Adrita
New Update
স

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ সন্ত্রাসবাদী হামাসের কবলে পরে কার্যত মৃতের শহর হয়ে উঠেছে ইসরায়েলের গাজা। এখনও অবধি প্রায় ৩০০ এরও অধিক মানুষ মারা গিয়েছেন। এমতাবস্থায় ইসরায়েলের প্রাক্তন রাষ্ট্রদূত ড্যানিয়েল কারমন বলেছেন, " গতকাল একটি যুদ্ধের অবস্থা ঘোষণা করা হয়েছিল। গাজা থেকে হামাস নামে একটি সন্ত্রাসী সংগঠন দ্বারা শুরু করা হয়েছে একটি যুদ্ধ। হামাস একটি সন্ত্রাসী সংগঠন, যা গত বছরগুলিতে রাজনৈতিক শক্তি এবং সামরিক উভয়ই অর্জন করেছে শক্তি। এটি একটি সেনাবাহিনীতে পরিণত হয়েছে এবং গতকাল যে আশ্চর্য আক্রমণটি ঘটেছে তা ইসরায়েল দেশে আঘাত করেছে। শত শত সন্ত্রাসী সম্ভবত ইসরায়েলের ভূখণ্ডে অনুপ্রবেশ করেছে। আমাদের কাছে এখনও চূড়ান্ত সংখ্যা নেই, তবে আমরা কমবেশি কথা বলছি। ৩০০ জনকে গণহত্যা করেছে। শিশু, বৃদ্ধ, মহিলা, পুরুষ, পরিবার, যারা একটি উৎসবের মাঝখানে ছিল যারা সেই গণহত্যা থেকে দূরে নয়...ইসরায়েলের প্রতিক্রিয়া খুব মৃদু হবে না। ইসরায়েল খুব জোর করে জবাব দেবে। আমরা খুব প্রশংসা করি অনেক দেশ থেকে আমরা যে আন্তর্জাতিক সমর্থন পাই।

hiring.jpg

প্রাক্তন রাষ্ট্রদূত ভারতের প্রধানমন্ত্রীর প্রতিও ধন্যবাদ জ্ঞাপন করেছেন। তিনি বলেছেন, '' প্রধানমন্ত্রী মোদী ভারতীয় জনগণের সংহতির একটি খুব স্পষ্ট এবং দ্ব্যর্থহীন বার্তা টুইট করেছেন।এটি এমন একটি কঠিন এবং দুঃখজনক দিনে আমাদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ যে আমরা পার করছি। .."

hiring 2.jpeg