পা এর অস্ত্রপচার, কি হল 'মেটা' কর্তার ?

মার্ক ইলিয়ট জাকারবার্গ একজন আমেরিকান কম্পিউটার প্রোগ্রামার ও সফটওয়্যার ডেভেলপার। যার আসল পরিচিতি হলো জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের প্রতিষ্ঠাতা হিসেবে।

author-image
Adrita
New Update
j

নিজস্ব সংবাদদাতাঃ পা এর অস্ত্রপচার হয়েছে মেটার অধিকর্তা মার্ক জুকেরবার্গের। হঠাত কি হল তার? জানা গিয়েছে, মিক্সড মার্শাল আর্টসের (Mixed Martial Arts) প্রশিক্ষণ নেওয়ার সময় লিগামেন্ট ছিঁড়ে যায় তার। যার ফলে অস্ত্রপচার করতে হয়। নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে এই খবর দেন তিনি। 

hiring.jpg

সোশ্যাল মিডিয়ায় একাধিক ছবি পোস্ট করেছেন মার্ক জুকেরবার্গ। সেখানে দেখা যাচ্ছে তিনি হাসপাতালের বিছানায় শুয়ে। হাঁটুতে ব্যান্ডেজ, ব্রেস পরে। ক্যাপশনে লেখেন, ' স্পারিংয়ে এসিএল (ACL) ছিঁড়ে ফেলেছিলাম, এই মাত্র সেটা প্রতিস্থাপনের অস্ত্রোপচার করিয়ে বের হলাম'। 

প্রসঙ্গত, সূত্রের খবর, মার্ক জুকেরবার্গের এই চোটের জন্য পরের বছর শুরুর দিকে একটি ফ্লাইটের শিডিউল ছিল, যা পিছিয়ে দেওয়া হয়েছে। তিনি পোস্টেই লেখেন, 'আমি এখনও সুস্থ হয়ে ওঠার পর এমএমএ প্রশিক্ষণ চালিয়ে যাওয়ার অপেক্ষায় আছি। সকলকে ভালবাসা ও উৎসাহ দেওয়ার জন্য ধন্যবাদ।' মার্ক জুকেরবার্গের পোস্টে দ্রুত আরোগ্য কামনা করে কমেন্টের বন্যা। কেউ লিখলেন, 'তুমি যেমন, খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে ফিরে আসবে। কিন্তু তাড়াহুড়ো করো না।' আবার কেউ লিখলেন, 'আরও শক্তিশালী হয়ে উঠবে। এমনই হয়। খুব দ্রুত আরোগ্য কামনা করছি।' 

hire