Texas Shooting: নিহত ভারতীয়, সমবেদনা জানিয়েছেন হিউস্টনে ভারতীয় কনস্যুলেট জেনারেল

যুক্তরাষ্ট্রের হিউস্টনে ভারতীয় কনস্যুলেট জেনারেল টেক্সাসে বন্দুকযুদ্ধে নিহত ভারতীয় বংশোদ্ভূত প্রকৌশলী ঐশ্বরিয়া থাটিকোন্ডার পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

author-image
Aniruddha Chakraborty
আপডেট করা হয়েছে
New Update
জমহ্নভ

নিজস্ব সংবাদদাতাঃ যুক্তরাষ্ট্রের হিউস্টনে ভারতীয় কনস্যুলেট জেনারেল টেক্সাসে বন্দুকযুদ্ধে নিহত ভারতীয় বংশোদ্ভূত প্রকৌশলী ঐশ্বরিয়া থাটিকোন্ডার পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। হিউস্টনে ভারতীয় কনস্যুলেট জেনারেল জানিয়েছেন, 'গত ৬ মে টেক্সাসের অ্যালেনে মর্মান্তিক গুলিবর্ষণের ঘটনায় নিহত ঐশ্বরিয়া থাটিকোন্ডার পরিবারের প্রতি আমরা গভীর সমবেদনা জানাচ্ছি। আমরা নিহতের পরিবারের পাশাপাশি স্থানীয় কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ রাখছি। আমাদের কর্মকর্তারা সম্ভাব্য সব ধরনের সহায়তা দিতে প্রস্তুত রয়েছেন। আমরা পরিস্থিতি নিবিড়ভাবে পর্যবেক্ষণ করছি।" 

শনিবার যুক্তরাষ্ট্রের ডালাস এলাকার একটি শপিং মলের বাইরে এক বন্দুকধারীর গুলিতে নিহত নয়জনের মধ্যে থাটিকোন্ডাও ছিলেন বলে জানা গিয়েছে।

ডালাসের একটি বেসরকারি সংস্থার প্রজেক্ট ম্যানেজার এবং হায়দ্রাবাদের সরুরনগরের বাসিন্দা থাটিকোন্ডা ভারত থেকে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান। জানা গিয়েছে, ডালাসের উত্তরাঞ্চলীয় শহরতলির অ্যালেন প্রিমিয়াম আউটলেটে বন্ধুর সঙ্গে কেনাকাটা করার সময় এক বন্দুকধারী গুলি চালায়। 

মরিসিও গার্সিয়া নামে ওই হামলাকারীকে পরে এক পুলিশ কর্মকর্তা গুলি করে হত্যা করে। জানা গিয়েছে, ২৭ বছর বয়সী থাটিকোন্ডা টেক্সাসের ম্যাককিনিতে থাকতেন এবং কাজ করতেন।