ইন্ডিয়ান সুপার লিগের অফিশিয়াল মিডিয়া রাইটস পার্টনার কে?

২০২৫ সাল পর্যন্ত ইন্ডিয়ান সুপার লিগের অফিশিয়াল মিডিয়া রাইটস পার্টনার হবে ভায়াকম১৮।

New Update
ক্মন

ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতাঃ আগামী ২১ সেপ্টেম্বর কোচির জওহরলাল নেহরু স্টেডিয়ামে কেরালা ব্লাস্টার্স এফসি ও বেঙ্গালুরু এফসি-র মধ্যে ম্যাচ দিয়ে শুরু হবে ইন্ডিয়ান সুপার লিগের দশম আসর। আইএসএল সাম্প্রতিক বছরগুলোতে ভারতীয় ফুটবলের পুনরুত্থানের নেতৃত্ব দিয়েছে এবং এক্সক্লুসিভ মিডিয়া পার্টনার হিসাবে লিগের সঙ্গে যুক্ত হওয়া আমাদের দেশের খেলাধুলার উন্নয়নে অবদান রাখতে সক্ষম করে।

ভায়াকম ১৮ মিডিয়া প্রাইভেট লিমিটেডের মুখপাত্র বলেন, "আমরা বিশ্বাস করি এটি ভারতীয় ফুটবলে একটি উত্তেজনাপূর্ণ সময় এবং লিগের বিস্তৃত উপস্থাপনার মাধ্যমে আমরা প্রতিটি ভারতীয় ফুটবল প্রেমীদের হৃদয়ে নতুন করে আগ্রহ জাগিয়ে তুলতে চাই।" 

লিগের বৈচিত্র্যময় দর্শকদের কথা মাথায় রেখে ফুটবল ভক্তদের জন্য একাধিক ভাষায় সম্প্রচারটি উপলব্ধ হবে এবং জিওসিনেমায় বিনামূল্যে স্ট্রিম করা হবে।

ইন্ডিয়ান সুপার লিগের মিডিয়া রাইটস পার্টনার হিসেবে ভায়াকম১৮ পেয়ে আমরা আনন্দিত। আমরা যখন আইএসএল-এর যাত্রা শুরু করেছিলাম, তখন আমাদের লক্ষ্য ছিল ভারতীয় ফুটবল ইকোসিস্টেমে বিপ্লব ঘটানো। ফুটবল স্পোর্টস ডেভেলপমেন্ট লিমিটেডের মুখপাত্র বলেন, "আমরা যখন ভারতে ফুটবলের বিকাশের দশম বছরে প্রবেশ করছি, তখন এমন একটি অংশীদারের সঙ্গে যুক্ত হতে পেরে খুব ভাল লাগছে, যিনি একই দৃষ্টিভঙ্গি ভাগ করে নেন এবং দেশে ফুটবলের ব্যবহার বৃদ্ধিতে বিশ্বাস করেন।"