কেনও মোদীকে ভোট দেবেন? জানুন

কেনও মোদীকে ভোট দেবেন? কি জানালেন অনুরাগ ঠাকুর?

author-image
Aniket
আপডেট করা হয়েছে
New Update
modi gaming.png

File Picture

নিজস্ব সংবাদদাতা: কেনও মোদীকে ভোট দেবেন সাধারণ মানুষ? কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুর এবার এই বিষয়ে বড় মন্তব্য করেছেন।

তিনি বলেছেন, "১০ বছরে, কংগ্রেস স্বামীনাথন কমিটির রিপোর্ট বাস্তবায়ন করেনি, কিন্তু নরেন্দ্র মোদীর সরকার তা বাস্তবায়ন করেছে। খরচ প্লাস পঞ্চাশ শতাংশ মুনাফা মোদি সরকার প্রয়োগ করেছে এবং আমরাও এমএসপি-এর দাম বাড়িয়েছি, ক্রয়ও বাড়িয়েছি। ১০ বছরে কংগ্রেস মাত্র ৫.৫ লক্ষ কোটি টাকা খরচ করেছে। মোদি সরকার এমএসপি কেনার জন্য ১৮.৫ লক্ষ কোটি টাকা খরচ করেছে, তার থেকে ৩ গুণ বেশি এবং আমরা শস্য বীমা প্রকল্পে ১.৫ লক্ষ কোটি টাকা দিয়েছি, কংগ্রেস কিছুই দেয়নি। প্রধানমন্ত্রী আবাস প্রকল্প, আয়ুষ্মান ভারত প্রকল্প, তৃণমূল কংগ্রেস কেন পশ্চিমবঙ্গে এই সমস্ত পরিকল্পনা বাস্তবায়ন করেনি? মমতা বন্দ্যোপাধ্যায় এবং তৃণমূল কংগ্রেসের কাছে প্রশ্ন কেন তৃণমূল কংগ্রেস পশ্চিমবঙ্গের মানুষের স্বার্থ রক্ষা করতে পারল না? তারা শুধু দুর্নীতির মধ্যেই সীমাবদ্ধ থেকেছে, শুধু তুষ্টির রাজনীতি করতে থাকে এবং নারীর বিরুদ্ধে অপরাধকারী অপরাধীদের সুরক্ষা দিতে থাকে।" 

উল্লেখ্য, লোকসভা নির্বাচন ঠিক দোরগোড়ায় দাঁড়িয়ে রয়েছে। আর মাত্র ৪ দিন তারপরেই দেশ জুড়ে লোকসভা নির্বাচন পর্ব শুরু হয়ে যাবে। এবার বিজেপির লক্ষ্য ৪০০ এর বেশি আসনে জয়। তবে বিরোধীদের দাবি এবার রাজত্ব খোয়াবেন মোদী। এখন তো সময় বলবে আসন্ন লোকভ নির্বাচনে শেষ হাসি কে হাসবে?

 

Add 1

 . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . .