করমণ্ডল দুর্ঘটনার পর কোথায় ট্রেনের চালক? এল চাঞ্চল্যকর তথ্য

২ জুন বাহানাগা বাজারে করমণ্ডল এক্সপ্রেস লুপ লাইনে প্রবেশ করে যেখানে একটি মালগাড়ি দাঁড়িয়ে ছিল। তার সঙ্গে ধাক্কায় করমণ্ডলের একাধিক বগি লাইনচ্যুত হয়ে পড়ে। সেদিন ট্রেন চালাচ্ছিলেন গুণনিধি মোহান্তি।

New Update
cor11

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা : ওডিশার বালেশ্বরে ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়ে করমণ্ডল এক্সপ্রেস। মৃত্যু হয় ২৮৮ জনের। আহত হন ১০০০ জনের বেশি। সেদিন এই ট্রেনের লোকো পাইলট ছিলেন গুণনিধি মোহান্তি। দুর্ঘটনায় গুরুতর জখম হন তিনিও। কিন্তু এই ট্রেন দুর্ঘটনার পর প্রায় দুই সপ্তাহ কেটে গেলেও তাঁর খোঁজ পায়নি পরিবারের সদস্যরা। হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর তাদের ছেলে কোথায় গিয়েছে তাও জানা নেই বলে দাবি করল মোহান্তি পরিবার। মরিয়া হয়ে ছেলেকে খুঁজছে পরিবার।

মা বিষ্ণু চরণ মোহান্তি জানান যে গ্রামের সকলেই অভিযোগ করছে তাঁর ছেলে এই দুর্ঘটনার জন্য দায়ী। কিন্তু মায়ের দাবি ছেলে ২৭ বছর ধরে ট্রেন চালাচ্ছে। তবে কখনও কোনও ভুল করেনি। ওই সন্ধ্যায় কী হয়েছিল জানেন না মা। ছেলের সঙ্গে কথা পর্যন্ত বলতে পারেননি তিনি। এখনও অপেক্ষা করছেন ছেলের বাড়ি ফেরার। দুর্ঘটনার ২ দিন পর হাসপাতালে গুণনিধিকে দেখতে গিয়েছিলেন ছোট ভাই রনজিত্‍ মোহান্তি। তখন গুণনিধি ছিলেন আইসিইউতে। বুকে রক্ত জমাট বেঁধেছে বলে তখন জানান ডাক্তাররা। পেশায় উকিল গুণনিধির বড় দাদা সঞ্জয় মোহান্তি একই দিনে ভাইকে দেখতে হাসপাতালে গেলেও ভাইয়ের সঙ্গে দেখা করতে দেওয়া হয়নি তাঁকে।