জাতির উদ্যেশ্যে কি বললেন প্রধানমন্ত্রী মোদী ?

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী রাজস্থান বিধানসভা নির্বাচনে জয়ী এবং মধ্যপ্রদেশ ও ছত্তিশগড়ে এগিয়ে থাকায় দিল্লিতে বিজেপির সদর দফতরে পৌঁছেছেন।

author-image
Adrita
New Update
দ

নিজস্ব সংবাদদাতাঃ আজকে ফলাফলের পরে বিজেপির দলে নতুন উদ্দীপনা জেগে উঠেছে। রাজধানীতে আজকে মহা সমারোহে বিজেপির কর্মী সমর্থকরা একজোট হয়েছে। সেখানে উপস্থিত হয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেখানে তিনি এক জনসভায় ভাষণ দেন। তিনি তার ভাষণে বলেছেন, ''  আজ আমরা ফলাফল দেখছি। মধ্যপ্রদেশে বিজেপির বিকল্প নেই। বিজেপি ২ দশক ধরে ক্ষমতায় রয়েছে এবং এত দীর্ঘ সময় পরেও, বিজেপির প্রতি মানুষের আস্থা ক্রমাগত বাড়ছে। ছত্তিশগড়ের প্রথম জনসভায় আমি বলেছিলাম যে ৩ ডিসেম্বরের পর যখন আমরা এখানে সরকার গঠন করব তখন রাজ্যের জনগণকে আমাদের শপথ অনুষ্ঠানে আমন্ত্রণ জানাতে আমি এখানে এসেছি। আমি আজ থেকে সমস্ত বিজেপি কর্মীদের মোদির গ্যারান্টির দিকে এগিয়ে যাওয়ার জন্য অনুরোধ করছি। জাহান দুসরন সে উমেদ খাতম হোতি হ্যায় ওয়াহান সে মোদী কি গ্যারান্টি শুরু হোতি হ্যায়। '' 

hiren

তিনি আরও বলেন, '' এই নির্বাচনী ফলাফলগুলি কংগ্রেস এবং এর 'ঘামন্দিয়া গণবন্ধন'-এর জন্যও একটি বড় পাঠ। শিক্ষা হল যে মঞ্চে শুধুমাত্র কয়েকজন পরিবারের সদস্যদের একত্রিত হয়ে দেশের আস্থা জয় করা যায় না। জাতীয় চেতনা। দেশের মানুষের মন জয় করার জন্য যে সেবা হওয়া উচিত তা 'ঘামান্দিয়া গণবন্ধনে' নেই। " 

hiring.jpg