প্রয়াত বিজেপি প্রার্থী, দলে শোকের ছায়া!কেঁদে ফেললেন মুখ্যমন্ত্রী যোগী

প্রয়াত মোরাদাবাদ কেন্দ্রের বিজেপি প্রার্থী কুনওয়ার সর্বেশ কুমার।

New Update
cm yogi adityanath ji.jpg

file pic

নিজস্ব সংবাদদাতাঃ বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন উত্তরপ্রদেশের মোরাদাবাদ লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী কুনওয়ার সর্বেশ কুমার। তার বয়স হয়েছিল ৭২ বছর। উত্তরপ্রদেশের বিজেপি প্রধান ভূপেন্দ্র চৌধুরি জানিয়েছেন, কুনওয়ার সর্বেশ কুমার মারা গিয়েছেন।

ক,

শুক্রবার (১৯ এপ্রিল) প্রথম দফায় মোরাদাবাদ লোকসভা কেন্দ্র থেকে নির্বাচনী লড়াইয়ে ১২ জন প্রার্থীর মধ্যে কুনওয়ার সর্বেশ কুমারও ছিলেন। তিনি ২০১৪ থেকে ২০১৯ সাল পর্যন্ত মোরাদাবাদ থেকে লোকসভার সাংসদ ছিলেন। তবে ২০১৯ সালের লোকসভা নির্বাচনে তিনি সমাজবাদী পার্টির এসটি হাসানের (বিএসপি, এসপি এবং আরএলডি যৌথভাবে প্রার্থী) কাছে হেরে যান। তিনি ১৯৯১ থেকে ২০০৭ এবং ২০১২ থেকে ২০১৪ সাল পর্যন্ত মোরাদাবাদের ঠাকুরদুয়ারা বিধানসভা কেন্দ্র থেকে পাঁচবারের বিজেপি বিধায়ক ছিলেন।

Add 1

উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করে বলেন, "মোরাদাবাদ লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী তথা প্রাক্তন সাংসদ কুনওয়ার সর্বেশ সিংজির মৃত্যুতে আমি মর্মাহত। এটা বিজেপি পরিবারের অপূরণীয় ক্ষতি। শোকসন্তপ্ত পরিবারের প্রতি আমার সমবেদনা রইল। আমি ভগবান শ্রীরামের কাছে প্রার্থনা করি যে তিনি বিদেহী আত্মাকে তাঁর পায়ে স্থান দিন এবং শোকসন্তপ্ত পরিবার এবং তাদের সমর্থকদের এই ক্ষতি সহ্য করার শক্তি দিন। ওম শান্তি।"