তিহাড়েই এবার পুজো! চাপে অনুব্রতর কন্যা! কেষ্টর কী হবে?

নিয়তির খেলা। বাবার সঙ্গে মেয়েও একই জেলে। কথা হচ্ছে অনুব্রত মণ্ডল এবং কন্যা সুকন্যা মণ্ডলের। এবার পুজো দেখা হবে কি তাঁদের? রইল সেই সংক্রান্ত এক আপডেট।

New Update
anubratajail

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা: তিহাড় জেলে বন্দি দিনপাত করছেন তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল। ওই জেলেই আছেন তাঁর কন্যা সুকন্যাও। প্রাথমিক বিদ্যালয়ে চাকরি করতেন সুকন্যা। আর গরু পাচার মামলায় বাবার সঙ্গে এখন তিনিও তিহাড় জেলে বন্দি। তবে পুজোর মুখে সেই সুকন্যার জন্য এল খারাপ খবর। এবার অনুব্রত কন্যার জামিনের আবেদন চার মাস পিছিয়ে গেল বলে জানা গেছে। ২০২৪ সালের ১০ জানুয়ারি পরবর্তী শুনানি হওয়ার কথা। এদিকে মাঝেই হতে চলেছে দুর্গাপুজো। কিন্তু পরিস্থিতি যেদিকে তাতে এবার পুজোতে তিহাড়েই দিন কাটাতে হবে সুকন্যাকে। বের হওয়ার উপায় আর নেই তাঁর কাছে।

জানা গেছে যে দিল্লি হাইকোর্টে সুকন্যার জামিনের আবেদন আপাতত পিছিয়ে গিয়েছে। অর্থাৎ এই বছর আর জামিনের আবেদন করতে পারবেন না সুকন্যা। সামনের বছর জামিনের আবেদন করা যেতে পারে। সেক্ষেত্রে বীরভূমে ফিরে পুজো দেখা কার্যত মাটি হয়ে গেল তাঁর। পুজো কাটাতে হবে তিহাড়েই। এদিকে তাঁর বাবা অনুব্রত মণ্ডল এই আদালতেই জামিনের জন্য আবেদন করেছেন। কিন্তু তিনি কি পুজোর সময় বাইরের আলো দেখতে পাবেন?  এই নিয়ে এখনও কোনও নিশ্চয়তা পাওয়া যায়নি। সেপ্টেম্বরের শেষদিকে সেই মামলার শুনানি হওয়ার কথা। তারপরই বোঝা যাবে যে তিনি আদৌ পুজোর সময় জেল থেকে বের হতে পারবেন কি না। 

rectify impact.jpg