ইউপিঃপুলিশের সাথে মুখোমুখি সংঘর্ষে আহত দুষ্কৃতী

অপরাধ কখনও চাপা থাকে না। তাই দুর্বৃত্তের নিকেশ ভবিতব্য। আমদের দেশে প্রায়শয়ই এমন কিছু ঘটনা ঘটে যায়, যা হয়ত বা আটকানো সম্ভব হত কিন্তু, কিছু দুর্বৃত্ত মানসিকতার মানুষের জন্য তা সম্ভবপর হয়না।

author-image
Adrita
New Update
up

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ উত্তরপ্রদেশের ইটাওয়া জেলায় পুলিশের সাথে মুখোমুখি সংঘর্ষে ২০,০০০ টাকার নগদ পুরষ্কারপ্রাপক একজন দুর্বৃত্ত আহত হয়েছে বলে জানা গিয়েছে। তদন্তে জানা গেছে যে অভিযুক্তের বিরুদ্ধে রাজ্যের বিভিন্ন থানায় সাতটি মামলা রয়েছে। সৌরভ শাক্য নামে আহত ওই দুষ্কৃতীকে চিকিৎসার জন্য নিকটবর্তী হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা গিয়েছে, বাসরেহার থানা এলাকায় একটি নিয়মিত চেকিং চলাকালীন, একজন সন্দেহভাজনকে পুলিশ থামতে বললে, অভিযুক্ত পুলিশকে লক্ষ্য করে গুলি চালায় এবং পালানোর চেষ্টা করে। পাল্টা পুলিশ গুলি চালালে অভিযুক্ত আহত হয়। 

ইতিমধ্যে এলাকাটিকে ঘিরে রাখা হয়েছে এবং ঘটনাস্থল পরিদর্শন করার জন্য একটি অপরাধ দমনমূলক দলকে ডাকা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। ঘটনাস্থল থেকে একটি মোটরবাইক ও অপরাধে ব্যবহৃত অস্ত্র উদ্ধার করা হয়েছে বলেও জানিয়েছে পুলিশ। তারই সাথে ঘটনাস্থলে রক্তের দাগও দেখা গেছে। পুলিশ জানিয়েছে, আরও তদন্ত চলছে।