বড় খবরঃ আট ঘণ্টার অভিযানের পর উদ্ধার আড়াই বছরের শিশু! সাফল্য

গুজরাটে ফের ভয়াবহ ঘটনা ঘটেছে।

New Update
m.,mn

file pic

নিজস্ব সংবাদদাতাঃ গুজরাটের দ্বারকা জেলার রান গ্রামে সোমবার বিকেলে বোরওয়েলে পড়ে যাওয়া আড়াই বছরের এক শিশুকে আট ঘণ্টার দীর্ঘ অভিযানের পর সফলভাবে উদ্ধার করা হয়েছে। ভারতীয় সেনাবাহিনী এবং ন্যাশনাল ডিজাস্টার রেসপন্স ফোর্স (এনডিআরএফ) তাৎক্ষণিকভাবে মেয়েটিকে বাঁচানোর চেষ্টা করে। উদ্ধার অভিযানের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, এনডিআরএফ জওয়ানরা মেয়েটিকে উদ্ধারের পর অ্যাম্বুলেন্সে নিয়ে যাচ্ছেন। মেয়েটিকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। 

এই ঘটনার বিষয়ে ভাদোদরার ৬ নম্বর এনডিআরএফ ব্যাটালিয়নের অ্যাসিস্ট্যান্ট কমান্ড্যান্ট প্রবীণ কুমার বলেন, "সেনাবাহিনী, সিভিল ডিফেন্স, সিভিল পুলিশ, ফায়ার ব্রিগেড এবং এনডিআরএফ মিলে বোরওয়েলে পড়ে যাওয়া মেয়েটিকে উদ্ধারে কাজ করেছে। মেয়েটিকে সিভিল হাসপাতালে পাঠানো হয়েছে এবং সে অচেতন অবস্থায় রয়েছে। চিকিৎসকরা তার চিকিৎসা করছেন।" 

দ্বারকার পুলিশ সুপার নীতেশ পান্ডে বলেন, "দুপুর ১টা নাগাদ আমরা খবর পায় যে কল্যাণপুর তহসিলের রান গ্রামে একটি মেয়ে শিশু বোরওয়েলে পড়ে গেছে। স্থানীয় প্রশাসনের দল,এনডিআরএফ দল এবং সেনাবাহিনী তৎক্ষণাৎ ঘটনাস্থলে পৌঁছায়। যৌথ প্রচেষ্টায় ৮ ঘণ্টা পর মেয়েটিকে উদ্ধার করা হয়েছে। আমরা মেয়েটিকে একটি সবুজ করিডোরের মাধ্যমে হাসপাতালে পাঠিয়েছি যা অ্যাম্বুলেন্সের মসৃণ এবং দ্রুত চলাচলের জন্য তৈরি করা হয়েছিল।" 

hire