নতুন আইন, ট্রাক চালকদের বিক্ষোভ! রাজ্যে জ্বালানি ঘাটতির আশঙ্কা

হিট অ্যান্ড রান আইনের বিরুদ্ধে বিক্ষোভ দেখাচ্ছে ট্রাক চালকরা।

author-image
Aniruddha Chakraborty
আপডেট করা হয়েছে
New Update
ম,ম্ন

ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতাঃ হিট অ্যান্ড রান মামলায় জেলের সাজা বাড়ানোর নতুন আইনের বিরুদ্ধে জ্বালানি সরবরাহকারী ট্রাক এবং ট্যাঙ্কার সহ বাণিজ্যিক যানবাহনের চালকদের বিক্ষোভ মধ্যপ্রদেশের বিভিন্ন পরিষেবাকে প্রভাবিত করেছে। রাজ্যের বেশ কয়েকটি অংশে ডিজেল ও পেট্রোলের মতো জ্বালানির ঘাটতি দেখা দিয়েছে। রাজধানী ভোপালের অনেক পেট্রল পাম্পে গত ২৪ ঘন্টা ধরে মজুদ শেষ হয়ে গেছে কারণ চালকদের বিক্ষোভের কারণে পেট্রোল পাম্পগুলোতে জ্বালানি সরবরাহ করা হচ্ছে না।

ভোপালের প্রায় সমস্ত পেট্রোল পাম্পে চার চাকার গাড়ি এবং বাইকারদের দীর্ঘ লাইন একটি সাধারণ দৃশ্য হয়ে দাঁড়িয়েছে। জ্বালানির জন্য মানুষ ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করছে। আগামী কয়েকদিন বিক্ষোভ চলতে থাকলে পরিস্থিতি আরও খারাপ হতে পারে এই আশঙ্কায় অনেকেই পেট্রোল পাম্পের দ্বারস্থ হয়েছেন। মধ্যপ্রদেশ পেট্রোলিয়াম অ্যাসোসিয়েশনের প্রধান অজয় সিং সংবাদমাধ্যমকে জানিয়েছেন, হিট অ্যান্ড রান মামলায় নতুন আইন সমস্ত যানবাহনের ক্ষেত্রে প্রযোজ্য হবে। 

জানা গিয়েছে, সোমবার রাতে মহারাষ্ট্রের নাগপুরে ট্রাক চালকরা হিট অ্যান্ড রান আইনের বিরুদ্ধে প্রতিবাদ করায় জ্বালানির ঘাটতির আশঙ্কায় লোকেরা তাদের গাড়ির ট্যাঙ্কগুলো পূরণের জন্য জ্বালানি পাম্পগুলোতে ভিড় জমায়।

hiren