৯ বছর পূর্তি! প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানালেন মুখ্যমন্ত্রী!

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে অভিনন্দন জানালেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী মানিক সাহা।

author-image
Aniruddha Chakraborty
আপডেট করা হয়েছে
New Update
ম

নিজস্ব সংবাদদাতাঃ ত্রিপুরার মুখ্যমন্ত্রী মানিক সাহা মঙ্গলবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন এবং তাঁর শাসনের ৯ বছর পূর্তি উপলক্ষে তাঁকে অভিনন্দন জানান। ত্রিপুরার মুখ্যমন্ত্রীর দপ্তরের এক প্রেস বিবৃতিতে বলা হয়েছে, ত্রিপুরার উন্নয়ন সম্পর্কিত বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা এবং জনগণের সুবিধার্থে ত্রিপুরা সরকার গৃহীত উদ্যোগ ও প্রকল্পগুলো সম্পর্কে প্রধানমন্ত্রীকে অবহিত করাও এই বৈঠকের উদ্দেশ্য ছিল।

বৈঠকে মুখ্যমন্ত্রী সাহা বিভিন্ন ক্ষেত্রে ত্রিপুরার অগ্রগতির কথা তুলে ধরেন এবং অন্তর্ভুক্তিমূলক প্রবৃদ্ধি ও উন্নয়ন নিশ্চিত করতে রাজ্য সরকারের অঙ্গীকারের উপর জোর দেন। তিনি বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা করেন এবং রাজ্যের উন্নয়ন এজেন্ডাকে এগিয়ে নিতে কেন্দ্রীয় সরকারের সমর্থন ও সহযোগিতা কামনা করেন।

বিবৃতিতে বলা হয়েছে, মুখ্যমন্ত্রী ত্রিপুরা সরকারের নাগরিকদের জীবনযাত্রার উন্নতির জন্য গৃহীত উদ্যোগ এবং প্রকল্পগুলোর একটি বিশদ সংক্ষিপ্ত বিবরণ উপস্থাপন করেন। এই উদ্যোগগুলো স্বাস্থ্যসেবা, শিক্ষা, অবকাঠামো, কৃষি এবং দক্ষতা উন্নয়ন সহ বিভিন্ন ক্ষেত্রকে অন্তর্ভুক্ত করেছিল।

মানিক সাহা প্রধানমন্ত্রীর বাসভবনের সার্বিক আর্থ-সামাজিক উন্নয়নে এসব কর্মসূচির ইতিবাচক প্রভাব তুলে ধরেন।

ত্রিপুরায় বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প রূপায়ণে অব্যাহত সমর্থন ও সহায়তার জন্য কেন্দ্রীয় সরকার এবং প্রধানমন্ত্রী মোদীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন মুখ্যমন্ত্রী সাহা।