Tripura BJP: মণিপুরে ত্রাণ সামগ্রী পাঠাল বিজেপি

ত্রিপুরার মুখ্যমন্ত্রী মানিক সাহা বুধবার মণিপুরে ২৫ টন প্রয়োজনীয় সামগ্রী নিয়ে একটি ত্রাণ যানের উদ্বোধন করেন।

New Update
nbcvc

নিজস্ব সংবাদদাতাঃ ত্রিপুরার মুখ্যমন্ত্রী মানিক সাহা বুধবার মণিপুরে ২৫ টন প্রয়োজনীয় সামগ্রী নিয়ে একটি ত্রাণ যানের উদ্বোধন করেন। সাম্প্রতিক সহিংসতার পরে মণিপুরে প্রয়োজনীয় সরবরাহ ব্যাহত হওয়ার মধ্যে ভারতীয় জনতা পার্টির রাজ্য ইউনিটের উদ্যোগে এই সহায়তা দেওয়া হয়েছে।

মানিক সাহা বলেন, "মণিপুরে জাতিগত গোষ্ঠীগুলোর জন্য অনেকগুলো শিবির রয়েছে। তাই তাদের স্বস্তির জন্য বিজেপি পোশাক থেকে শুরু করে খাবার পর্যন্ত ২৫ টন প্রয়োজনীয় সামগ্রী পাঠানোর সিদ্ধান্ত নিয়েছে। গাড়িটি কোনও বিরতি ছাড়াই সরাসরি গন্তব্যে পৌঁছে যাবে।"

বিজেপি নেতা বলেন, "এখন মণিপুরে শান্তি ফিরে এসেছে এবং রাজ্যের মুখ্যমন্ত্রী বীরেন সিংয়ের নেতৃত্বে সেখানে আইন-শৃঙ্খলা বজায় রয়েছে। প্রধানমন্ত্রী মোদী আসার পর থেকে গোটা উত্তর-পূর্বাঞ্চলে শান্তি ও স্থিতিশীলতা বিরাজ করছে।" 

উল্লেখ্য, সহিংসতায় ৭০ জন নিহত এবং ১,৭০০ বাড়ি পুড়ে যাওয়ার পর মণিপুরে ধীরে ধীরে স্বাভাবিক অবস্থা ফিরে আসছে। মে মাসের প্রথম সপ্তাহে মণিপুরে সংঘর্ষের মধ্যে আসাম রাইফেলস একটি অভিযানে কাকচিংয়ের মিশন ব্লাইন্ড স্কুলের ৪৫ জন দৃষ্টি প্রতিবন্ধী শিক্ষার্থী এবং সহায়ক কর্মীদের উদ্ধার করে।