বড় খবর : মুখ পুড়লো তৃণমূলের! দৃষ্টি আকর্ষণ শুভেন্দুর

ইসরোর বিজ্ঞানীদের বেতন নিয়ে প্রশ্ন তুলে বিপাকে তৃণমূল! কেন্দ্রীয় মন্ত্রী দিলেন উত্তর। পোস্ট শেয়ার করে এক হাত নিলেন শুভেন্দু অধিকারী।

author-image
Pallabi Sanyal
New Update
suvenduddd.jpg

ফাইল ছবি



নিজস্ব সংবাদদাতা : নতুন সংসদ ভবনে চলছে অধিবেশন। আর এবার ভরা সংসদে মুখ পুড়লো তৃণমূলের। মুখের ওপর জবাব দিলেন কেন্দ্রীয় মন্ত্রী কিরেন রিজিজু। এক্স হ্যান্ডেলে ভিডিও তুলে ধরে দৃষ্টি আকর্ষণ রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর। 

চন্দ্রযান-৩ অসাধ্য সাধন করলেও ইসরোর বিজ্ঞানীদের বেতন না পাওয়া নিয়ে যে তর্জা শুরু হয়েছিল এবার সে বিষয়েই সুর চড়ালেন কিরেন রিজিজু। তৃণমূল সাংসদ কাকলী ঘোষ দস্তিদারের ইসরো-বক্তব্যের পাল্টা তার বক্তব্য, সংসদের ভেতরে কিভাবে কোনো সাংসদ মিথ্যা বলতে পারেন? ইসরো এ বিষয়টি স্পষ্ট করার পরেও কংগ্রেস ও তৃণমূল বিজ্ঞানীদের বেতন নিয়ে ভুয়ো খবর ছড়াচ্ছে বলে অভিযোগ কেন্দ্রীয় মন্ত্রীর। বিষয়টি অত্যন্ত দুর্ভাগ্যজনক বলেও মন্তব্য করেন তিনি। আর কেন্দ্রীয় মন্ত্রীর ভিডিও শেযার করে শুভেন্দু তার পোস্টে লিখেছেন, ''আমি আনন্দিত যে মাননীয় কেন্দ্রীয় ভূ-বিজ্ঞান মন্ত্রী কিরেন রিজিজু ইসরোর বিজ্ঞানীদের বেতন প্রদানের বিষয়ে টিএমসি পার্টির সাংসদদের দ্বারা তৈরি মিথ্যা বর্ণনার নিন্দা করেছেন।

ইসরোর বিজ্ঞানীরা সত্যকে বিকৃত করার ঘৃণ্য প্রচেষ্টাকে অপমানিত করেছেন এবং এমনকি অভিজ্ঞ ও অবসরপ্রাপ্ত বিজ্ঞানীরা খোলাখুলি বলেছেন কিভাবে তারা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সমর্থন পেয়েছেন।''