গরু জবাই করে গরুর মাংস খাওয়ার বার্তা- আসাদউদ্দিন ওয়াইসির বিরুদ্ধে উঠল বড় অভিযোগ- দেখুন ভিডিও

গরু জবাই করে গরুর মাংস খাওয়ার বার্তা, কি অভিযোগ আনা হল আসাদউদ্দিন ওয়াইসির বিরুদ্ধে?

author-image
Aniket
New Update
Asaduddin Waisi edit.jpg

File Picture

নিজস্ব সংবাদদাতা: লোকসভা নির্বাচনের প্রচারের সময়গরু জবাই করে গরুর মাংস খাওয়ার বার্তা দিচ্ছেন আসাদউদ্দিন ওয়াইসি, এই অভিযোগই এবার আনলেন তার বিপক্ষের বিজেপি প্রার্থী মাধবী লাথা।

এআইএমআইএম প্রধান আসাদউদ্দিন ওয়াইসির বিষয়ে, হায়দ্রাবাদ লোকসভা আসন থেকে বিজেপি প্রার্থী, মাধবী লাথা বলেছেন, "তারা এমসিসির বিরুদ্ধে যাচ্ছে এবং নির্বাচন কমিশনের উচিত তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া। তারা জনসম্মুখে এসে মানুষকে গরু জবাই করে গরুর মাংস খেতে বলছে। তারা বাবরি মসজিদের নামে ভোট চাইছে। আশ্চর্যের বিষয়, আসাদউদ্দিন ওয়াইসির মতো একজন শিক্ষিত ব্যারিস্টার এ কথা বলছেন। উদ্বেগের বিষয় হল, তিনি মুসলমানদের গরুর মাংস খাওয়ার মধ্যেই সীমাবদ্ধ চান, তিনি চান না যে তারা এই সব থেকে এগিয়ে যাক। পসমান্ডা মুসলমানদের এ নিয়ে ভাবা উচিত, তাদের জীবনে কি গরুর মাংস ছাড়া আর কিছু নেই? তিনি কখনো কোনো ইশতেহার নিয়ে মানুষের সঙ্গে কথা বলেন না। তার কাছে কথা বলার দুটি জিনিস আছে, ধর্ম আর গরুর মাংস। উস্কানি ছাড়া কিছুই করেন না। তিনি গরুর মাংস কাটা ও খাওয়ার ওপর ভিত্তি করে ৪০ বছর ধরে এসেছেন, এখন মুসলমানদের ভাবতে হবে তারা কি আগামী ৪০ বছরেও এভাবে চলতে চায়?" মাধবী লাথার বক্তব্যে শোরগোল শুরু হয়েছে।

হায়দ্রাবাদ আসাদউদ্দিন ওয়াইসির শক্তিশালী গড়, অপরদিকে মাধবী লাথা বিজেপির অত্যন্ত শক্তিশালী মুখ। ফলে এই আসনে এবার হাড্ডাহাড্ডি লড়াই হবে বলে আশা করা হচ্ছে।



Add 1

 . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . .