দিলীপ ঘোষের বিরুদ্ধে বার্তা নির্বাচন কমিশনের, নেওয়া হল সিদ্ধান্তও- এই মুহূর্তের বড় খবর

দিলীপ ঘোষের বিরুদ্ধে বার্তা নির্বাচন কমিশনের।

author-image
Aniket
New Update
dilip ghosh swq.jpg

File Picture

 

 

নিজস্ব সংবাদদাতা: মহিলাদের বিরুদ্ধে অবমাননাকর মন্তব্যের জন্য ভারতের নির্বাচন কমিশন বিজেপি সাংসদ দিলীপ ঘোষের বিরুদ্ধে বার্তা দিয়েছে। সঙ্গে তার ওপর অতিরিক্তভাবে কমিশন পর্যবেক্ষণ করবে বলেও জানানো হয়েছে। একই পদক্ষেপ নেওয়া হয়েছে কংগ্রেস নেত্রী সুপ্রিয়া শ্রীনাতের বিরুদ্ধেও। মহিলাদের বিরুদ্ধে অবমাননাকর মন্তব্যের জন্য ভারতের নির্বাচন কমিশন বিজেপি সাংসদ দিলীপ ঘোষ এবং কংগ্রেস নেত্রী সুপ্রিয়া শ্রীনাতেকে নিন্দা জানিয়েছে৷ কমিশন, এমসিসি লঙ্ঘনের বিষয়ে তাদের জারি করা নোটিশের জবাব পাওয়ার পরে তার আদেশে বলেছে যে তারা নিশ্চিত যে তারা একটি ব্যক্তিগত আক্রমণ করেছে এবং এইভাবে আদর্শ আচরণবিধির বিধান লঙ্ঘন করেছে। তাদের আদর্শ আচরণ বিধির সময় জনসাধারণের বক্তব্যে সতর্ক থাকার জন্য সতর্ক করা হয়েছে।

Supriya Shrinate

এবার থেকে তাদের নির্বাচন-সংক্রান্ত যোগাযোগ বিশেষভাবে এবং অতিরিক্তভাবে কমিশন পর্যবেক্ষণ করবে। পাবলিক ডোমেনে যোগাযোগ করার সময় সতর্কতা অবলম্বন করার জন্য এবং এমসিসি নির্দেশিকাগুলির লঙ্ঘন এবং এই জাতীয় কোনও অবমাননাকর মন্তব্য থেকে বিরত থাকার জন্য তাদের কার্যকর্তাদের সংবেদনশীল করার জন্য সতর্কীকরণ বিজ্ঞপ্তির একটি অনুলিপি পার্টি প্রধানদের কাছেও চিহ্নিত করা হয়েছে।

Add 1

 . . . . . . . . . . . ..  . ..  . . . ..  ..  . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . .. . . ..  ...  . . . .. . ... .. .  . . .