আতঙ্কজনক, ভয় পাচ্ছেন বিজেপি নেত্রী- সামনে এল ভিডিও

কি বললেন বিজেপি নেত্রী?

author-image
Aniket
আপডেট করা হয়েছে
New Update
Breaking News

নিজস্ব সংবাদদাতা: বিজেপি নেতা এবং নয়াদিল্লি লোকসভা কেন্দ্র থেকে দলের প্রার্থী বাঁসুরি স্বরাজ এবার উত্তরাধিকার কর সম্পর্কে আতঙ্ক প্রকাশ করেছেন।

তিনি বলেছেন, "মিস্টার স্যাম পিত্রোদা উত্তরাধিকার কর সম্পর্কে যা বলেছেন তা আতঙ্কজনক যে তারা সম্পদের পুনর্বন্টন সম্পর্কে কথা বলছে এবং তারা উত্তরাধিকার কর সম্পর্কে কথা বলছে। কিন্তু অন্যদিকে, আপনি যদি বিজেপির সংকল্প পত্র দেখেন যা 'বিকিত ভারত'-এর সংকল্পপত্র। বিজেপি সম্পদ সৃষ্টির কথা বলছে। কংগ্রেস সম্পদ পুনঃবণ্টনের কথা বলছে যা বলার একটি অভিনব উপায় যে কংগ্রেস দল আসলে ভারতবাসীকে লুট করতে চায়। প্রথমত, তারা তাদের কঠোর পরিশ্রমের মাধ্যমে যে সম্পদ তৈরি করেছে তা প্রকৃতপক্ষে চুরি করে এবং তারপর অন্য লোকেদের মধ্যে পুনরায় বিতরণ করে ভারতবাসীকে লুট করতে চায়। দ্বিতীয়ত, এখন মৃত্যুর পরেও এই উত্তরাধিকার কর এনে ভারতবাসীকে লুট করতে চায়। এটা স্পষ্টতই ঘৃণ্য এবং ভয়ঙ্কর এবং আমি আপনাকে বলব যে ভারত নির্বাচকমণ্ডলী, ভারতের জনগণ এতটাই বুদ্ধিমান যে তারা ইন্ডি জোটের এই চালগুলি দেখতে পাবে এবং তারা 'আব কি বার ৪০০ পার, ফির এক বার মোদী সরকার' নিশ্চিত করতে চলেছে।"

Add 1

s .  ..  . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . ..  . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . .  . . . . . . . . . . .