তেলেঙ্গানা নির্বাচন ঘেরা সেলেব ভোটেও…

তেলেঙ্গানার উল্লেখযোগ্য বুথ কেন্দ্র জুবিলি হিলসে দেখা গেল সকাল থেকে সেলেবদের ভিড়।

New Update
ezgif.com-gif-maker - 2023-11-30T114531.756 (1).jpg

File Picture

নিজস্ব সংবাদদাতা: চলছে তেলেঙ্গানা বিধানসভা নির্বাচন। গণতন্ত্র প্রয়োগের দিন স্বাভাবিক ভাবেই শত ব্যস্ততার মধ্যেও নিজের ভোটদান করতে ভোলেন না কেউই। তাই এই দিন সাধারণ মানুষদের সাথে একই সাথে লাইনে দাঁড়িয়ে ভোট দেন সেলেবরাও। তেলেঙ্গানার উল্লেখযোগ্য বুথ কেন্দ্র জুবিলি হিলসে দেখা গেল সকাল থেকে সেলেবদের ভিড়। পরিবারের সাথে ভোট দিতে এলেন একাধিক অভিনেতা।

এদিন সকালেই দেখা যায় অভিনেতা চিরঞ্জীবী এবং তার পরিবার তাদের ভোট দিতে হায়দ্রাবাদের জুবিলি হিলসের একটি ভোট কেন্দ্রে পৌঁছান। সেখানেই ভোট দেন তারা।

 

প্রাক্তন ক্রিকেটার এবং কংগ্রেস জুবিলি হিলস-এর বিধায়ক প্রার্থী মোহাম্মদ আজহারউদ্দিন এদিন পরিবারের সাথে হায়দরাবাদে ভোট দেন। ভোট দিয়ে প্রাক্তন ক্রিকেটার বলেন, “ভোট দেওয়া গুরুত্বপূর্ণ। আপনি যদি ভোট না দেন, তাহলে প্রশ্ন করার অধিকারও আপনার নেই”।

 

হায়দরাবাদের জুবিলি হিলস এলাকায় ভোট দেন অভিনেতা আল্লু অর্জুনও। সাধারণ মানুষের লাইনে দাঁড়িয়ে একজন সাধারণ ভোটার হিসেবেই ভোট দেন ‘পুষ্পা’।

 

হায়দ্রাবাদের পি ওবুল রেড্ডি পাবলিক স্কুলের ভোট কেন্দ্রে এদিন সকালেই ভোট দিতে যান অভিনেতা জুনিয়র এনটিআর এবং তার পরিবার। তিনিও সাধারণ লাইনে দাঁড়িয়েই ভোট দেন।

 

hiren