চিনের ড্রোন ও হেরোইন উদ্ধার! পরিকল্পনা ভেস্তে দিল দেশের সেনা

ফের চিনের ড্রোন উদ্ধার করল বিএসএফ জওয়ানরা।

New Update
।,মন

ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতাঃ রবিবার অমৃতসরের আওয়ান বাসাউ গ্রামের একটি ক্ষেত থেকে ৫০০ গ্রাম সন্দেহজনক হেরোইন সহ একটি ড্রোন উদ্ধার করেছে বিএসএফ জওয়ান ও পাঞ্জাব পুলিশ। গত ১১ ফেব্রুয়ারি অমৃতসর জেলার সীমান্তে সন্দেহভাজন ড্রোনের গতিবিধি আটকে দেয় কর্তব্যরত বিএসএফ জওয়ানরা। ড্রোনটির গতিবিধির উপর নজর রেখে বিএসএফ জওয়ানরা পঞ্জাব পুলিশের সঙ্গে যৌথভাবে ড্রোনটি নামানোর সম্ভাব্য এলাকায় তল্লাশি অভিযান চালায়।

বিএসএফ আরও জানিয়েছে, অভিযানে একটি ছোট ড্রোন এবং ৫০০ গ্রাম ওজনের এক প্যাকেট সন্দেহজনক হেরোইন উদ্ধার করা হয়েছে। দুপুর ২টা ১৫ মিনিটের দিকে বিএসএফ ও পাঞ্জাব পুলিশ সফলভাবে ০১টি ছোট ড্রোন ও ০১ প্যাকেট সন্দেহজনক হেরোইন (মোট ওজন ৫০০ গ্রাম) উদ্ধার করে। প্যাকেটটি স্বচ্ছ টেপ দিয়ে মোড়ানো ছিল এবং এর সঙ্গে একটি ধাতব হুক সংযুক্ত ছিল। বিএসএফ জানিয়েছে, অমৃতসর জেলার আওয়ান বাসাউ গ্রাম সংলগ্ন একটি চাষের জমি থেকে এটি উদ্ধার হয়েছে।

cityaddnew

উদ্ধার হওয়া ড্রোনটি কোয়াডকপ্টার (মডেল-ডিজেআই ম্যাভিক থ্রি ক্লাসিক) বলে শনাক্ত করা হয়েছে। অমৃতসরে বিএসএফ ও পাঞ্জাব পুলিশের যৌথ প্রচেষ্টায় ড্রোনের মাধ্যমে মাদক পাচারের আরেকটি প্রচেষ্টা ব্যর্থ হয়েছে। 

aad

aad