‘বেশিদিন কারাগারে ধরে রাখতে পারবে না’, জেল থেকে বার্তা কেজরিওয়ালের

গত বৃহস্পতিবার রাতে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে ইডি আধিকারিকরা গ্রেপ্তার করে। আজ জনগণের উদ্দেশ্যে জেল থেকে পাঠানো তাঁর চিঠি পড়ে শুনিয়েছেন তাঁর স্ত্রী সুনীতা কেজরিওয়াল।

author-image
Probha Rani Das
New Update
ARVIND KJJ.jpg

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ গ্রেফতার হওয়া দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের স্ত্রী সুনীতা কেজরিওয়াল একটি ভিডিও বিবৃতি জারি করেছেন এবং ২৩ শে মার্চ, শনিবার অরবিন্দ কেজরিওয়ালের বার্তাটি পড়ে শোনান।

দেশবাসীর উদ্দেশে লেখা বার্তায় অরবিন্দ কেজরিওয়াল বলেন, ভারতকে দুর্বল করার লক্ষ্যে বেশ কয়েকটি অভ্যন্তরীণ ও বহিরাগত শক্তি রয়েছে। তিনি জনগণকে সতর্ক থাকার এবং তাদের পরাজিত করার জন্য এই ধরনের শক্তিকে চিহ্নিত করার আহ্বান জানান। কেজরিওয়াল দিল্লির মহিলাদের তাদের ভাই ও ছেলের (কেজরিওয়াল) উপর বিশ্বাস রাখার আহ্বান জানান কারণ তিনি প্রত্যেক মহিলাকে ১০০০ টাকা দেওয়ার প্রতিশ্রুতি পূরণ করবেন। তিনি আরও দৃঢ়তার সাথে বলেছিলেন যে কোনও কারাগার তাকে দীর্ঘ সময়ের জন্য কারাগারে রাখতে পারবে না এবং শীঘ্রই তাকে মুক্তি দেওয়া হবে।

sunita kejriwqal.jpg

দিল্লির রাউস অ্যাভিনিউ আদালত দিল্লির মুখ্যমন্ত্রী তথা আম আদমি পার্টির জাতীয় আহ্বায়ক অরবিন্দ কেজরিওয়ালকে ২৮ মার্চ পর্যন্ত ইডি হেফাজতে রাখার নির্দেশ দিল।   দিল্লি মদ কেলেঙ্কারিতে জড়িত থাকার অভিযোগে কেজরিওয়ালকে ১০ দিনের হেফাজতে নেওয়ার দাবি জানিয়ে ২৮ পাতার প্রমাণ জমা দেওয়ার পর এই সিদ্ধান্ত নিয়েছে ইডি।

দিল্লি লিকারগেট কাণ্ডে দিল্লির মুখ্যমন্ত্রী তথা আম আদমি পার্টির জাতীয় আহ্বায়ক অরবিন্দ কেজরিওয়ালকে গ্রেফতার করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। বৃহস্পতিবার সন্ধ্যায় তার বাড়িতে ইডি দ্বারা পরিচালিত তল্লাশি অভিযান এবং জিজ্ঞাসাবাদের পরে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

Add 1

cityaddnew

স

স