এখনও সুড়ঙ্গে আটকে ৪১, ফোনে প্রতি মুহূর্তে খবর নিচ্ছেন প্রধানমন্ত্রী

সিল্কিয়ারা টানেলে আটকে পড়া ৪১ জন শ্রমিককে উদ্ধারের জন্য DRDO-এর রোবোটিক্স মেশিন দল ঘটনাস্থলে পৌঁছেছে। রোবোটিক্স মেশিনের সাহায্যে নির্দিষ্ট উদ্ধারকার্যের পথ খুঁজে বার করবেন তারা।

author-image
Adrita
New Update
হ

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ ১০ দিন পার। এখনও সুড়ঙ্গে আটকে রয়েছেন ৪১ জন শ্রমিক। লাগাতার তাদের উদ্ধারের চেষ্টা চালানো হচ্ছে। তার সাথেই পর্যাপ্ত খাবার, পানীয় জল এবং অক্সিজেন সরবরাহ করা হছে তাদের। উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী পুষ্কর সিং ধামি ক্রমাগত সাহায্য করছেন উদ্ধারকাজে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও টেলিফোনে খোঁজ খবর নিচ্ছেন। 

hiren

মুখ্যমন্ত্রী এই প্রসঙ্গে তার 'এক্স' হ্যান্ডেলে এক টুইট করেছেন। তিনি লিখেছেন, 

'' মাননীয় প্রধানমন্ত্রী শ্রী

@নরেন্দ্রমোদি

  জি আজ আবার ফোন করে উত্তরকাশীর সিল্কিয়ারায় নির্মাণাধীন সুড়ঙ্গে আটকে পড়া শ্রমিকদের ত্রাণ ও উদ্ধার অভিযানের তথ্য নেন। এই উপলক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রীকে ধ্বংসাবশেষ জুড়ে ৬ ইঞ্চি ব্যাসের একটি পাইপলাইন সফলভাবে নির্মাণ এবং এর মাধ্যমে শ্রমিকদের খাদ্য ও অন্যান্য প্রয়োজনীয় জিনিসপত্র সরবরাহের বিষয়ে অবহিত করা হয়। এন্ডোস্কোপিক ফ্লেক্সি ক্যামেরার সাহায্যে শ্রমিক ভাইদের সাথে কথোপকথন এবং তাদের দক্ষতা সম্পর্কেও মাননীয় প্রধানমন্ত্রীকে অবহিত করা হয়। প্রধানমন্ত্রী আরও বলেন, সব শ্রমিক ভাইদের নিরাপদে সরিয়ে নেওয়াই আমাদের সর্বোচ্চ অগ্রাধিকার। '' 

hiring.jpg