ভারত-পাকিস্তান বিশ্বকাপ ম্যাচের জন্য চলবে বিশেষ ট্রেন

ভারত-পাকিস্তান ম্যাচ মানেই রুদ্ধশ্বাস লড়াই। অবশ্য মাঠের লড়াইটা এখন তেমন দেখা যায় না। যে দলই জিতুক না কেন, একপেশে হয়ে যায় ম্যাচ। মাঠে শ্বাসরুদ্ধকর প্রতিদ্বন্দ্বিতা দেখা না গেলেও ম্যাচ নিয়ে সমর্থকদের চাহিদা কিন্তু কমেনি।

author-image
Adrita
New Update
x

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ ১৪ অক্টোবর আই সি সি বিশ্বকাপের ভারত-পাকিস্তানের ম্যাচ হবে গুজরাতের আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে। যার উত্তেজনা এখন তুঙ্গে। অতি সংখ্যক দর্শকদের জন্য তাই বিশেষ ব্যবস্থা নিয়েছে পশ্চিম রেলওয়ে। পশ্চিম রেলওয়ে দুটি বিশেষ ট্রেনের ব্যবস্থা করেছে। যেটির একটি হল মুম্বাইতে ও অন্যটি আহমেদাবাদে। 

hiring.jpg

ভারত-পাকিস্তানের ম্যাচ উপলক্ষে সমর্থকদের ভিড় কমানোর জন্যই মুম্বাই ও আহমেদাবাদে দুটি বিশেষ ট্রেন চলবে। এর জন্য বুকিং শুরু হয়ে গিয়েছে ১২ অক্টোবর থেকে। ১ লাখ ৩২ হাজার আসনসংখ্যা রয়েছে এই নরেন্দ্র মোদী স্টেডিয়ামে।

 ০৯০১৩ মুম্বাই সেন্ট্রাল–আহমেদাবাদ সুপারফাস্ট স্পেশাল ট্রেনটি মুম্বাই সেন্ট্রাল স্টেশন থেকে ভারতীয় সময় রাত ৯টা ৩০ মিনিটে ছাড়বে এবং পরদিন ভোর ৫টা ৩০ মিনিটে আহমেদাবাদে পৌঁছাবে। ম্যাচ শেষ হওয়ার পরদিন মুম্বাইয়ে ফিরবে স্পেশাল ট্রেনটি। ০৯০১৪ আহমেদাবাদ-মুম্বাই সেন্ট্রাল সুপারফাস্ট স্পেশাল ট্রেন ১৫ অক্টোবর আহমেদাবাদ স্টেশন ছাড়বে ভোর ৪টা ৯ মিনিটে এবং বলিউডের নগরীতে পৌঁছাবে একই দিন দুপুর ১২টা ১০ মিনিটে।