১৪৪ ধারা জারি, গ্রেফতার ৪০ জন, বিস্ফোরক মুখ্যমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী জি পরমেশ্বর এটিকে সামান্য পাথর নিক্ষেপের ঘটনা বলে অভিহিত করেছেন এবং বলেছেন যে পুলিশ এটি নিয়ন্ত্রণ করেছে এবং সন্দেহভাজনদের হেফাজতে নেওয়া হয়েছে।

author-image
SWETA MITRA
New Update
stone.jpg

নিজস্ব সংবাদদাতাঃ বড় মন্তব্য করলেন কর্ণাটকের মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া (Siddaramaiah)। কর্ণাটকের মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া সোমবার জানিয়েছেন, শিবমোগায় পাথর নিক্ষেপের ঘটনায় ৪০ জনেরও বেশি দুষ্কৃতীকে গ্রেফতার করা হয়েছে এবং তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। মুখ্যমন্ত্রীর স্পষ্ট বক্তব্য, কোনও সম্প্রদায়ের ধর্মীয় অনুষ্ঠানে অশান্তি সৃষ্টি করা এবং পাথর ছোঁড়া আইন বিরোধী এবং তাঁর সরকার এই ধরনের ঘটনা সহ্য করবে না এবং তাদের দমন করবে। তিনি সাংবাদিকদের বলেন, "শিবমোগায় পরিস্থিতি এখন শান্তিপূর্ণ এবং নিয়ন্ত্রণে রয়েছে এবং সেখানকার পুলিশ শান্তি বজায় রাখার জন্য প্রয়োজনীয় সমস্ত ব্যবস্থা নিচ্ছে।“ শিবমোগা বিজেপি বিধায়ক এস এন চান্নাবাসপ্পা গতকাল সন্ধ্যায় রাগি গুড্ডা এলাকায় পাথর নিক্ষেপের ফলে ক্ষতিগ্রস্থ বাড়িগুলি পরিদর্শন করে অভিযোগ করেছেন যে কিছু বহিরাগত এবং কিছু অভ্যন্তরীণ ব্যক্তির সহায়তায় এই ঘটনার পিছনে রয়েছে।

 

সোমবার শিবমোগায় সাংবাদিকদের চান্নাবাসপ্পা বলেন, "যারা সন্ত্রাস ছড়াতে চায় তাদের জন্য শিবমোগা একটি স্বর্গে পরিণত হয়েছে।“