Karnataka : শিবকুমারকে পিছনে ফেলে মুখ্যমন্ত্রী হওয়ার দৌড়ে এগিয়ে সিদ্দারামাইয়া ?

সিদ্দারামাইয়া কি কর্ণাটকের (Karnataka) পরবর্তী মুখ্যমন্ত্রী হতে চলেছেন? কংগ্রেস (Congress) হাইকমান্ডের উচ্চপদস্থ সূত্রের মতে, প্রাক্তন মুখ্যমন্ত্রী নতুন নির্বাচিত বিধায়কদের সংখ্যাগরিষ্ঠ সমর্থন পেয়ে মুখ্যমন্ত্রী হওয়ার দৌড়ে এগিয়ে রয়েছেন।

author-image
Pritam Santra
New Update
Karnataka

নিজস্ব সংবাদদাতা: সিদ্দারামাইয়া (Siddaramaiah) কি কর্ণাটকের (Karnataka) পরবর্তী মুখ্যমন্ত্রী হতে চলেছেন? কংগ্রেস (Congress) হাইকমান্ডের উচ্চপদস্থ সূত্রের মতে, প্রাক্তন মুখ্যমন্ত্রী নতুন নির্বাচিত বিধায়কদের সংখ্যাগরিষ্ঠ সমর্থন পেয়ে মুখ্যমন্ত্রী হওয়ার দৌড়ে এগিয়ে রয়েছেন। কর্ণাটক কংগ্রেসের প্রধান ডি কে শিবকুমারও (D K Shivakumar) কর্ণাটকের মুখ্যমন্ত্রী হওয়ার দৌড়ে রয়েছেন বলে মনে করা হয়। 

Karnataka.

কিন্তু হাইকমান্ডের কাছ থেকে বিশেষ সুবিধা না পেয়ে দৌড়ে পিছিয়ে পড়েছেন বলে মনে করা হচ্ছে। এএনএম নিউজ সূত্র স্পষ্টভাবে ইঙ্গিত দিয়েছে যে ডি কে শিবকুমারের সমর্থকদের মন্ত্রিসভায় জায়গা দেওয়া হবে এবং তিনি কর্ণাটক কংগ্রেসের সভাপতি হিসাবে কাজ চালিয়ে যাবেন। দল ক্ষমতায় এলে কেন্দ্রীয় মন্ত্রী হওয়ার সম্ভাবনা রয়েছে। তবে সিদ্দারামাইয়াকে মুখ্যমন্ত্রী করা হলে কংগ্রেসের প্রত্যেকে সেই সিদ্ধান্ত মেনে নিতে পারবেন কি না সে ব্যাপারে প্রশ্ন উঠতে পারে। অতীতে কংগ্রেসে এমন ঘটনা বিরল নয়।