The Kerala Story: 'মধ্যপ্রদেশকে কেরালা স্টোরির মত হতে দেব না'

মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান আজ সন্ধ্যায় ভোপালের এমপিটি ওপেন থিয়েটারে 'দ্য কেরালা স্টোরি' সিনেমাটি তাঁর মন্ত্রিসভার সহকর্মীদের সঙ্গে দেখেন।

New Update
bnvc

নিজস্ব সংবাদদাতাঃ মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান আজ সন্ধ্যায় ভোপালের এমপিটি ওপেন থিয়েটারে 'দ্য কেরালা স্টোরি' সিনেমাটি তাঁর মন্ত্রিসভার সহকর্মীদের সঙ্গে দেখেন।  'দ্য কেরালা স্টোরি' সিনেমা দেখার পর মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান বলেন, "এই সিনেমাটি সবার দেখা উচিত।"  শিবরাজ সিং চৌহানকে হিযবুত তাহরির (হুত) সম্পর্কে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, "১০ জনকে গ্রেফতার করা হয়েছে, ৬ জনকে হায়দরাবাদ থেকে গ্রেফতার করা হয়েছে। আমরা মধ্যপ্রদেশকে কেরালা স্টোরির মত হতে দেব না।" 

 

 

উল্লেখ্য, মধ্যপ্রদেশ সরকারের নগরোন্নয়ন ও আবাসন মন্ত্রী ভূপেন্দ্র সিং বলেন, "লাভ জিহাদ মানবতার উপর আধিপত্যের অঘোষিত এজেন্ডা। 'দ্য কেরালা স্টোরি' ছবিটি পুরো দেশকে এই ষড়যন্ত্র সম্পর্কে সচেতন করছে।"  মধ্যপ্রদেশ প্রথম ছবিটিকে করমুক্ত ঘোষণা করে। মুখ্যমন্ত্রীর মতে, ছবিটি 'লাভ জিহাদের ফাঁদ' এবং 'সন্ত্রাসবাদের নকশা' উন্মোচন করেছে। মধ্যপ্রদেশের পর উত্তরাখন্ড, হরিয়ানা ও উত্তরপ্রদেশ ছবিটিকে করমুক্ত মর্যাদা দিয়েছে। বিপরীতে পশ্চিমবঙ্গ ও তামিলনাড়ু সুদীপ্ত সেন পরিচালিত ছবিটির প্রদর্শনী বন্ধ করে দেয়।