বিজেপি সাংসদকে মানসিক হাসপাতালে যাওয়ার পরামর্শ আরজেডি সাংসদের

মণিপুরের পরিস্থিতি নিয়ে উত্তাল গোটা দেশ।

New Update
ন,ম্ন

ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতাঃ ইন্ডিয়ান ন্যাশনাল ডেভেলপমেন্ট অ্যালায়েন্সের (INDIA) বিরোধী সাংসদদের একটি দল আগামী ২৯ ও ৩০ জুলাই সহিংসতা কবলিত মণিপুর সফর করবে। 'INDIA' দলের মণিপুর সফর নিয়ে বিজেপি সাংসদ রবি কিষাণ বলেছিলেন, "বিরোধীরা যেখানে ইচ্ছা সেখানে যেতে পারে, তাদের পাকিস্তান, শ্রীলঙ্কা এবং চীনে যাওয়া উচিত।" এবার বিজেপি সাংসদ রবি কিষাণের মন্তব্য নিয়ে মুখ খুললেন আরজেডি সাংসদ মনোজ ঝা।

আরজেডি সাংসদ মনোজ ঝা বলেন, "রবি কিষাণের মতো ব্যক্তিরা যদি সাংসদ হন, তাহলে গণপরিষদে সাংসদদের যে ধারণার কথা ভাবা হয়েছিল, তাতে ধাক্কা লাগে। আপনি যদি মণিপুরের মানুষের সঙ্গে দেখা করতে গিয়ে এমন মন্তব্য করেন, আমি মনে করি আপনার মানসিক হাসপাতালে যাওয়া উচিত। সেখানে কিছুদিন থাকুন, চিকিৎসা নিন, একটু পড়ুন ও লিখুন এবং তারপর সংসদে আসুন। সংসদের মর্যাদা ক্ষুণ্ন করবেন না। আপনি যদি এই ধরনের মন্তব্য করেন, তাহলে আপনি আপনার পদে থাকার যোগ্য নন।" 

'INDIA'-র প্রতিনিধিদলের দু'দিনের মণিপুর সফরের আগে আরজেডি সাংসদ মনোজ ঝা বলেন, "আমরা প্রধানমন্ত্রীকে বলতে চাই যে তিনি এবং তাঁর দলের যা করা উচিত ছিল তা করার জন্য আমরা চেষ্টা করছি। আমরা একটি ছোট আকাঙ্ক্ষা নিয়ে সেখানে যাচ্ছি - মণিপুরের জনগণের সম্মিলিত বেদনা বুঝতে এবং সম্ভবত প্রধানমন্ত্রী যখন সংসদে আসবেন তখন সেই বেদনাটি সংবেদনশীলভাবে উপস্থাপন করব। এটাই আমাদের লক্ষ্য।"